কলারোয়ার মানিকনগরে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন


298 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার মানিকনগরে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন
অক্টোবর ২৪, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

করারোয়ার মানিকনগরে মিথ্যা মামলা দিয়ে সম্মান হানির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার(২৪ অক্টোবর) সকাল ১১টায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার ১নং জয়নগর ইউনিয়নের মানিকনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্থানী মানিকনগর গ্রামের ফতেমা খাতুন ও তার বোন বেবি আক্তারের বিরুদ্ধে সম্মানিত ব্যক্তিদের সম্মান হানির ও ধর্ষনের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনিয়নবাসী।

ইউপি সদস্য আমিরুল ইসলাম এর সভাপতিত্বে ও মাষ্টার আলমগীর এর পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মাষ্টার আজিজুর রহমান। তিনি তার বক্তব্যে বলেন, বেবি আক্তার ও ফতেমা খাতুন ধর্ষনের নামে নাটক সাজিয়ে মিথ্যা মামলা দিয়ে এলাকার সম্মানি ব্যক্তিদের সম্মান হানি করে। এমনকি তার চাচা ও ইউপি চেয়ারম্যানসহ এলাকার অনেকেই তাদের ধর্ষনের মিথ্যা মামলার শিকার হয়েছেন।

৪নং বসন্তপুর ওয়ার্ডের ইউপি সদস্য আরিজুল ইসলাম জানান, বেবি আক্তার ও ফতেমা খাতুন এলাকার যুবক ছেলেদের নামে মিথ্যা মামলার ভয় দেখিয়ে হাতিয়ে নিচ্ছেন মোটা অংকের টাকা,কেও প্রতিবাদ করতে গেলে তাকেও ভয় দেখানো হয় মিথ্যা ধর্ষনের মামলার। তিনি আরও বলেন বেবি আক্তার ও ফতেমা খাতুনের মিথ্যা ধর্ষনের মামলার শিকার থেকে সম্মানি ব্যক্তিসহ এলাকার যুব সমাজকে রক্ষার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।
মানববন্ধধনে অংশগ্রহনকারী নুরজাহান ও নারগিস খাতুন বলেন, বেবি আক্তার ও ফতেমা খাতুনের মত জঘন্য মহিলারাই পারে মিথ্যা মামলা দিয়ে সম্মানি লোকের সম্মান হানি করতে। মিথ্যা ধর্ষনের মামলার ভয় দেখিয়ে এলাকার মানুষদের কাছ থেকে টাকা কামানোর একটি কৌশল তাদের।
এই বিষয়ে জানবার জন্য ফতেমা খাতুন ও বেবি আক্তারের বাড়িতে গিয়ে তাদের খোজ না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।এ ব্যাপারে মাননীয় জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

#