কলারোয়ার সেই সেলিনা খরিদ্দারসহ পুলিশের খাঁচায় বন্ধি !


472 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার সেই সেলিনা খরিদ্দারসহ পুলিশের খাঁচায় বন্ধি !
অক্টোবর ১৮, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া  প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ার ব্রজবাকসা গ্রামের সেই সেলিনা খাতুন ওরফে শিলাবেস আটক করে থানা পুলিশে দিয়েছেন গ্রামবাসি। একই সংগে আটক করা হয় সেলিনার মা শ্রীসন বিবি ও সন্দেহভাজন খরিদ্দার জসিমউদ্দীন নামে এক ব্যক্তিকে।
জসিম(৪০) লক্ষ্মীপুর জেলার আলেকজান্ডার থানার চরডাক্তার গ্রামের আব্দুল ওহাবের ছেলে। সোমবার রাত ১০ টারেিদক তিনি সেলিনার ঘরে ঢোকেন। এ সময় পাহারারত স্থানীয় জনতা ওই তিনজনকে ধরে পুলিশে দেয়।
উপজেলার ব্রজবাকসা গ্রামের মাস্টার আব্দুল গফুর কোটা কৃষি কলেজের অধ্যক্ষ বেলাল হোসেন ও সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য নাছিমাসহ বেশ কয়েকজন ব্যক্তি জানান,সেলিনার বাড়িতে দীর্ঘদিন থরে অসামাজিক কাজ জলে আসছে। বাড়িতে এই কারবার বন্ধে পুলিশ হস্তক্ষেপ চেয়ে গত ১৫ অক্টোবর কলারোয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে গ্রামবাসি। এতেও কাজ না হওয়ায় স্থানীয়রা ওই বাড়ির আশপাশে পাহারা বসান। সোমবার রাত ১০ টার দিকে গরু ব্যবসায়ী ওই লোকটি সেলিনার ঘরে ঢুকলে এলাকাবাসি তাদের আটক করে পুলিশে দেন।
এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা রুজু হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক শেখ জানান।

###

৬ষ্ট বজলুর রহমান স্মৃতি নক-আউট ফুটবল টুর্নামেন্টে  :
কলারোয়া ফুটবল একাডেমি ফাইনালে
কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় ৬ষ্ট বজলুর রহমান স্মৃতি নক-আউট ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালের শেষ খেলায় কলারোয়া ফুটবল একাডেমি জয়লাভ করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে।
মঙ্গলবার বিকাল ৪ টায় কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল ফুটবল মাঠে বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের অর্থায়নে কলারোয়া এম আর ফাউন্ডেশন, পাবলিক ইনস্টিটিউট ও উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ খেলায় মুখোমুখি হয় কলারোয়া ফুটবল একাডেমি বনাম মুরারীকাটি মর্ডান স্পোটিং ক্লাব। নির্ধারিত খেলায় কোন দলই  গোল করতে না পায়ায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে কলারোয়া ফুটবল একাডেমি ৪—২ গোলে মুরারীকাটি মর্ডান স্পোটিং ক্লাবকে পরাজিত করে।
ম্যাচটি পরিচালনা করেন নাসিরউদ্দীন,রফিকুল ইসলাম খাঁন,ইকবল করীম ও মিয়া ফারুক হোসেন স্বপন। ধারা ভাষ্যে ছিলেন মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন।

খেলাটি উপভোগ করেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ এ্যাড.কামাল রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী জাহিদ,কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ,সাংবাদিক কে এম আনিছুর রহমান, এম এ সাজেদ,বিশিষ্ট গায়ক প্রভাষক ভোলানাথ মন্ডল, শেখ সহিদুল ইসলাম, মাহফুজার রহমান মাখন, আব্দুর রহিম বাবু,রমজান আহম্মেদ, রেজাউল করিম লাভলু, ইউনুচ আলী,নিয়াজ আহম্মেদ খাঁন, মাস্টার আব্দুল ওহাব মামুন,মাস্টার অনুপ কুমার, ইউপি ছেয়ারম্যান আবজাল হোসেন হাবিল প্রমুখ।