কলারোয়াসংবাদ ॥ দুই মামলার পলাতক আসামী চঞ্চল গ্রেফতার


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়াসংবাদ ॥ দুই মামলার পলাতক আসামী চঞ্চল গ্রেফতার
অক্টোবর ৪, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় দুই মামলার পলাতক আসামী চঞ্চলকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে কলারোয়া পৌর সদরের পলাশ সিনেমা হলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক চঞ্চল উপজেরার শ্রীপ্রতিপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে।

কলারোয়ার থানার এ এস আই কামরুজ্জামান জিয়া জানান, রোববার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, জিআর-নং ২৮৭/১৪ ও সিআর-৪৭/১৪ মামলার পলাতক আসামী চঞ্চল ওই সিনেমা হলের সামনে ঘোরাফেরা করছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থান থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত চঞ্চল ওই মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী হওয়ায় তাকে গ্রেফতার করে সাতক্ষীরা জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##
কলারোয়ায় ইয়াবা ও ফেনসিডিলসহ ৪ ব্যক্তি আটক

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় ফেনসিডিল ও ইয়াবাসহ ৪ ব্যক্তিকে আটক করেছে। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে কলারোয়া প্যের সদরের কলাগাছি মোড় থেকে তাকে আটক করা হয়।

আটকরা হলো–উপজেলা রামভদ্রপুর গ্রামের কাশেম গাজীর  ছেলে হাসান গাজী (৪০), তুলসীডাঙ্গা গ্রামের মৃত জিতেন দাসের ছেলে কালু দাস (৫০), সাতক্ষীরা সদর থানার বাশদহ গ্রামের কাজিপাড়া এলাকার মৃত নরুল হকের ছেলে মনিরুল ইসলাম (২১) ও যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালীর টাওরাপাড়া এলাকার নজরুল মোড়লের ছেলে নাজমুল মোড়ল (২৬)।

থানার এস আই কে এম মোয়াজ্জেম হোসেন জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ৩/৪ জন ব্যক্তি সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে কলারোয়া বাজার হয়ে সরসকাটি অভিমুখে যাচ্ছে। পরে তার নেতৃত্বে থানার এ এস আই কামরুজ্জামান জিয়া সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ওই স্থানে ওৎ পেতে থাকে। কিছু ক্ষনের মধ্যে তারা ওই স্থানে আসার সাথে সাথে তাদের গতিরোধ করে আটক করেন এবং তাদের দেহ তল্লাশী করে ২৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।
##

কলারোয়ায় জুটমিলের সাথে লিংকেস কর্মশালা

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় উত্তরণ এনজিও’র আয়োজনে জুটমিরের সাথে লিংকেস কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে উপজেলার কয়লা, জালালাবাদ, যুগিখালী, দেয়াড়া, কুশোডাঙ্গা ইউনিয়নের ৩০ জন পাট চাষী ও পাট ব্যবসায়ীর অংশগ্রহনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কলারোয়া উত্তরণ অফিসে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রকল্প ব্যবস্থাপক সোহরাব হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন খুলনা আইয়ান জুটমিলের ক্রয় কর্মকতা মাজাহারুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মহাসিন আলী। প্রকাশ থাকে যে, কৃষক পর্যায় থেকে সরাসরি খুলনা জুট মিলে পাট বিক্রয়ের মাধ্যমে কৃষককের নায্য মুল্য প্রাপ্তি এই কর্মশালার মূল উদ্দেশ্যে বলে জানা যায়।