কলারোয়ায় অসামাজিক কাজের অভিযোগে দুই যুগল আটক


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় অসামাজিক কাজের অভিযোগে দুই যুগল আটক
অক্টোবর ৭, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় অনৈতিক কাজ করার অভিযোগে দুই যুগলকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার মানিকনগর গ্রামের আশরাফ আলীর বসতঘর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার ওই গ্রামের আশরাফ আলীর স্ত্রী মর্জিনা খাতুন (২৮) ও সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার আটুলিয়া গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে ইমান হোসেন (৩৪)।

সরসকাটি পুলিশ ফাঁিড়র ইনচার্জ তানভীর আহম্মেদ জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, ওই গ্রামের মর্জিনার ঘরের মধ্যে আটক মর্জিনা ও ইমান অনৈতিক কাজ করছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই বাড়ি ঘেরাও করে বিষয়টি সত্যতা পেয়ে তাদেরকে আটক করেন।

বুধবার সকালে তাদের বিরুদ্ধে ২৯০ ধারায় মামলা রেকর্ড করে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে তাদেরকে পাঠানো হয়েছে বলে  কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##

কলারোয়ায় জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ী আটক
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার সকালে উপজেলার রায়টা গ্রামের শেখ শিপনের দোকান থেকে তাদেরকে আটক করা  হয়।

আটককৃতরা হলেন-উপজেলার রায়টা গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে শেখ শিপন(৩০),একই গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলেহাফিজুর রহমান (৩৫), মৃত জোহর আলী মোল্যার ছেলে লুৎফর রহমান (৬০), আমিনুর রহমানেরছেলে শেখ শাহাজাহানআলী (৩৪) ও শেখ আবুল হোসেনের ছেলে শেখ আনারুল ইসলাম(২৭)।

সরসকাটি পুলিশ ফাড়িঁর ইনচার্জ তারভীর হোসেন জানান, বুধবার ভোর ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন,ওই দোকানে কয়েকজন জুয়াড়ী খেলছে। পরে তার নেতৃত্বে থানার  এস আই রতন সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ওই দোকানে অভিযান চালিয়ে ৫ জনকে আটক আটক করেন। অন্যরা দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে কলারোয়া তানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।