কলারোয়ায় আইন-শৃঙ্খলাসহ দুই কমিটির মাসিক সভা


110 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় আইন-শৃঙ্খলাসহ দুই কমিটির  মাসিক সভা
মার্চ ১৯, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

কলারোয়ায় উপজেলা প্রশাসনের মাসিক আইন-শৃঙ্খলা বিষয়ক সভা এবং সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির পৃথকভাবে সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এসব সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আর এম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে ও পরিচালনায় এ সব সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। তিনি তার বক্তব্যে বিভিন্ন ইট ভাটায় মাটি আনা-নেয়ার কাজে ট্রাক্টর এর তান্ডব রোধে প্রয়োজনে রাতে চলাচল, রাস্তার পাশের জমি থেকে মাটি উত্তোলন বন্ধ, করোনা ভাইরাস প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সচেতন থাকা, সদ্য বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে অবস্থান নিশ্চিতকরণ, সরকারি নির্দেশনা উপেক্ষা করে কতিপয় শিক্ষকদের প্রাইভেট-কোচিং বন্ধসহ সংশ্লিষ্ট বিষয়ে আলোকপাত করেন।পরে একই স্থানে উপজেলা পরিষদের মাসিক সভাও অনুষ্ঠিত হয়। এতে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু সভাপতিত্ব করেন।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের দুই ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা ও শাহানাজ নাজনীন খুকু, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, থানার এসআই রাজ কিশোর পাল, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফফর উদ্দীন, নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, আনসার-ভিডিপি কর্মকর্তা মোমেনা খাতুন, ইউপি চেয়ারম্যানদ্বয়, কলারোয়া গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, কলারোয়া পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আরিফ হোসেন, বিজিবি’র বিওপি প্রতিনিধি হাবিলদার হাবিব, হাবিলদার রতন সরকার, সুবেদার অনিত কুন্ডু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী,আলিয়া মাদরাসার শিক্ষক কামরুল ইসলামসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

#