কলারোয়ায় জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী মিছিল ও সমাবেশ


424 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী মিছিল ও সমাবেশ
মে ২৫, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি ::
কলারোয়ায় জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী এক মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষ্যে মিছিল ও সমাবেশ করেন উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সৈনিকলীগরে নেতৃবৃন্দ।

মিছিলটি পৌর সদরের কাছারীপাড়া জামে মসজিদের সামনে থেকে শুরু করে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাজারের চৌরাস্তা মোড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান সম মোরশেদ আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক

আলিমুর রহমান, আওয়ামীলীগনেতা সাবেক ইউপি চেয়ারম্যার ভুট্টো লাল গাইন, উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহাজাদা, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি  আব্দুর রহিম, সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মিঠু, উপজেলা ছাত্রলীগের

সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন রাসেল,উপজেলা সৈনিকলীগের আহবায়ক রুবেল মল্লিক,উপজেলা হ্যান্ডেলিং শ্রমিকলীগের সভাপতি আনারুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রলীগ ও সৈনিকলীগের নেতা তুষার, জনি, বাপ্পি, আওয়ামীলীগনেতা জিকিরিয়া, জিয়া প্রমুখ।

বক্তারা বলেন, আসন্ন সংসদ নির্বাচনে উপজেলার কোন সন্ত্রাসী যেন মাথা চাড়া দিয়ে উঠতে না পারে তার জন্য দলের সকল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। একই সাথে এলাকায়  সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদ সৃষ্টিকারীদের দেখা মাত্রই থানা পুলিশকে খবর দেওয়ার আহবান জানানো হয়।
##