কলারোয়ায় আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন


375 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায়  আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন
ফেব্রুয়ারি ১২, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে সাতক্ষীরার কলারোয়ায় আমার সংবাদ পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। পত্রিকার জন্মদিন উপলক্ষে  শুক্রবার সকাল ১০ টায় কলারোয়া রিপোর্টার্স ক্লাবে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা। সভায় সভাপতিত্ব করেন কলারোয়া রিপোটার্স ক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার কলারোয়া সংবাদদাতা আজাদুর রহমান খান চৌধুরী। এত প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, অতি অল্প সময়ের মধ্যে আমার সংবাদ পত্রিকাটি পাঠক হৃদয় জয় করে এগিয়ে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সাংবাদ পরিবেশনের মধ্যদিয়ে পত্রিকাটি দেশ ও মানুষের কল্যানে জোরালো ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করে সাংবাদিকদের আরো দায়িত্বশীলতার পরিচয় দেয়ার আহবান জানান।

অনুষ্ঠানে পত্রিকাটির ৪র্থ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাহী সদস্য কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন।

আমার সংবাদ পত্রিকার কলারোয়া প্রতিনিধি আরিফুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে উপস্থিত থেকে বক্তৃতা করেন, সাংবাদিক জাকির হোসেন, মোস্তাক আহম্মেদ, জুলফিকার আলী, মোস্তফা হোসেন বাবলু, জিয়াউর রহমান, আসাদুজ্জামান, গোলাম রহমান, পত্রিকার এজেন্ট রেজাউল ইসলাম বাবু ও শাহীন কবির সুমন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, আমার সংবাদ’র পাঠক ইসলামুল হক রানা, সাইফুল ইসলাম, আবু সাঈদ, আজমল হোসেন প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি