কলারোয়ায় আ’লীগের এক গ্রুপের বর্ধিত সভায় সাহাজাদাকে সমর্থন


518 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় আ’লীগের এক গ্রুপের বর্ধিত সভায় সাহাজাদাকে সমর্থন
ফেব্রুয়ারি ৫, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া প্রতিনিধি ::
কলারোয়ায় আগামী ৬ মার্চ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থী বাছাই করার লক্ষ্যে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। রোববার বেলা ১১ টার দিকে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর নেতৃত্বে জেলা আ’লীগের নির্দেশে পৌর সদরের পাবলিক ইনস্টিটিউটে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আ,লীগের সহ-সভাপতি আলহাজ আনোয়ার হোসেন সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আ’লীগ নেতা আমিনুল ইসলাম লাল্টু তার বক্তব্যে বলেন, উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন জেলার নির্দেশ না মেনে কোন মিটিং ছাড়াই প্রার্থী বাছাই করে জেলা আ’লীগ নেতৃবৃন্দের নিকট পাঠিয়েছেন।

যা সংগঠন পরিপন্থি। তিনি আরো বলেন,আমরা শুনছি কলারোয়া বাজার কমিটির সভাপতি আরাফাত হোসেনের নাম জেলায় পাঠিয়েছেন। ওই আরাফাত হোসেন বিগত পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর প্রতিপক্ষ হয়ে নির্বাচন করলে জেলা আ’লীগ তাকে বহিস্কার করেন।

যা আজই পর্যন্ত তার বহিস্কার আদেশ প্রত্যাহার করা হয়নি। তাহলে একজন বহিস্কৃত ব্যক্তিকে কিভাবে প্রার্থী বাছাই করে নাম পাঠানো হয়। এটাই উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের প্রশ্ন।

বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান স.ম মোরশেদ আলী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ.সভাপতি মনোরঞ্জন সাহা, আ.লীগ নেতা

সিদ্ধেশ্বর চক্রবর্তী, যুগ্ম সম্পাদক শেখ জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, দেয়াড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মফে, সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টো লাল গাইন, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, আলফাজ

উদ্দিন, পৌর আ’লীগের সভাপতি আজিজুল ইসলাম, যুগিখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল বাশার, কেরালকাতা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, আ.লীগ নেতা শফিউল আজম শফি, জাহাঙ্গীর কবির বাবলু, আব্দুল মোমেন,

হারুন-অর- রশীদ, বিশিষ্ট ব্যবসায়ী আ’লীগ নেতা আলিমুর রহমান, জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মিঠু, যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা, ছাত্রলীগের সভাপতি ও কয়লা ইউপি

চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন রাসেল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শেখ মাসুমুজ্জামান, পৌর সভা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার ইমরান, হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি আনারুল ইসলামসহ আ.লীগ ও তার অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে সভায় সর্ব সম্মতিক্রমে উপজেলা যুবলীগের সভাপতি কাজী শাহাজাদাকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে সমর্থন দিয়ে বাছাই করা হয়। এর আগে আলোচনা সভার শুরুতে প্রবীণ রাজনীতিবিদ ও আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং এক মিনিট নিরবতা পালন করা হয়।

সমগ্র সভাটি পরিচালনা করেন লাঙ্গলঝাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক এম এ কালাম
প্রধান অতিথির বক্তব্যের পরিপ্রেক্ষিতে উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনের নিকট জানতে চাইলে

তিনি বলেন,জেলা আ’লীগের নির্দেশ মোতাবেক মিটিং ডাকা হয়। মিটিংয়ে ২৯৭ জন পদধারী নেতাদের মধ্যে ২৫৮ জন হাজির হয়ে আরাফাত হোসেনকে সমর্থন দেওয়ায় তার নাম বাছাই করে পাঠানো হয়।
##