কলারোয়ায় আ’লীগের সেক্রেটারির নেতৃত্বে বিক্ষোভ মিছিল, সমাবেশ


151 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় আ’লীগের সেক্রেটারির নেতৃত্বে বিক্ষোভ মিছিল, সমাবেশ
অক্টোবর ১৪, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। বুধবার দুপুরে কলারোয়া সরকারী কলেজ বাসস্ট্যান্ডস্থ বিশ্বাস মার্কেটের দলীয় কার্যালয় থেকে বের হয়ে মিছিলটি গিয়ে শেষ হয় উপজেলা মোড়ে। ‘কলারোয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে’ উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী সম মোরশেদ আলীর নৌকা প্রতীকের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার হাফিজুর রহমান অবস্থান গ্রহণ করায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ’ করা হয়।
উপজেলা মোড়ে সমাবেশে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলীমুর রহমান, সহ-সভাপতি ও কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী স ম মোর্শেদ আলী ভিপি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহজাদা, যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন এবং যুবলীগ নেতা শফিউল আলম শফি। ।
তারা বলেন, ‘আগামী ২০ অক্টোবর কেরালকাতা ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থানকারী নেতাদের কলারোয়ার মাটিতে ঠাঁই হবে না। এখনো সময় আছে, আপনি লোকজন নিয়ে নৌকায় উঠুন।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি, পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, কেঁড়াগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান ভুট্টো লাল গাইন, লাঙ্গলঝাড়া ইউনিয়ন আওযামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান অধ্যাপক এম এ কালাম, জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোসলেম আহমেদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মোমেন মিঠু, সাবেক ছাত্রলীগ নেতা মোস্তফা জাহাঙ্গীর আলম শিমুল, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি রুবেল মল্লিক, সহ-সভাপতি মোস্তফা কামাল মোস্ত চন্দনপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ডালিম হোসেন, কেরালকাতা ইউপি সদস্য সাইফুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

#