কলারোয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭৮তম শাখার উদ্বোধন


224 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭৮তম শাখার উদ্বোধন
ডিসেম্বর ১২, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭৮তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। আজ ১২ ডিসেম্বর, বৃহস্পতিবার ব্যাংকের পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাতক্ষীরা-১ আসনের সাবেক সংসদ সদস্য বি এম নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, বঙ্গবন্ধু মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর এম এ ফারুক এবং মেসার্স আলাউদ্দিন ট্রেডার্সের স্বত্তাধিকারী একরামুল কবির।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের খুলনা জোনের হেড এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মনজুর হাসান। অনুষ্ঠানটি পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্।
ব্যাংকের পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।
ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিসেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।
উদ্বোধনি অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ খালেদ-আল-মাসুদ অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

#