কলারোয়ায় ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন


173 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
সেপ্টেম্বর ৮, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

দেশের দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার প্রতিবাদে এবং এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরার কলারোয়ায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে কলারোয়া উপজেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে যশোর- সাতক্ষীরা সড়কে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদা, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ নাজনীন খুকু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার গোলাম মোস্তফা, কলারোয়া থানার পুলিশ পরিদর্শক বুরহান উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা রবীন্দ্রনাথ মন্ডল, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফফর উদ্দিন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা তাহের মোহাম্মদ সোহাগ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, প্রোগ্রাম অফিসার মোতাহার হোসেন, এলজিইডির প্রকৌশলী নাজিমুল হক, প্রাণিসম্পদ কর্মকর্তা অমল কুমার সরকারসহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা এবং মুক্তিযোদ্ধারা।
মানববন্ধনে বক্তারা বলেন, ওই ইউএনও’র ওপর হামলার ঘটনায় কয়েকজন গ্রেফতার হলেও প্রকৃত ঘটনা নিয়ে এখনো ধোঁয়াশা কাটেনি। কেবলমাত্র চুরির উদ্দেশ্যেই নয় বরং জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে পরিকল্পিতভাবে হত্যা করতেই এই হামলা চালানো হয়েছে। বক্তারা অনতিবিলম্বে এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি জানান।

#