কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বরকে মারপিট করার অভিযোগ


6474 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বরকে মারপিট করার অভিযোগ
এপ্রিল ২, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি ::

কলারোয়ায় চন্দনপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা ইউপি সদস্যকে মারপিট করার অভিযোগ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার বেলা ১২ টার দিকে ওই ইউনিয়ন পরিষদে। এ ঘটনায় মহিলা ইউপি সদস্য মাজিদা খাতুন কলারোয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিবরণে জানা যায়, ওই ইউনিয়নের চেয়ারম্যান হিজলদী গ্রামের শহিদুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম মনি একই ইউনিয়নের ১.২ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মাজিদা খাতুনকে দীর্ঘদিন যাবৎ কু-প্রস্তাব দিয়ে আসছে।

ইউপি সদস্যা ওই কু-প্রস্তাব প্রত্যাখান করলে তাকে ক্ষতিসাধন করার পায়তারা শুরু করে। এক পর্যায়ে রোববার দুপুর ১২ টার দিকে ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান পূর্বের ন্যায় ইউপি সদস্যা মাজিদা খাতুনকে উত্যক্ত করতে থাকে।

এ সময় মাজিদা খাতুন প্রতিবাদ করার সাথে সাথে ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম তাকে এলোপাতাড়ি মারপিট করে,দলাইয়া মুচড়াইয়া মাটিতে ফেলিয়া বেআব্র“ করাকালে চিৎকার করে। এরপর আশপাশের লোকজন ছুটে আসলে তাকে গলা ধাক্কা দিয়ে ইউনিয়ন পরিষদ থেকে বের করে দেয়।

ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম জানান,তার বিরুদ্ধে আনীত অভিযোগটি আদ্যে সত্য নহে। তাকে হেয় প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে এ ধরণের মিথ্যা অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান,অভিযোগটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

##