কলারোয়ায় ইউপি সদস্যকে হাতুড়ি পেটা করেছে দুর্বৃত্তরা


727 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ইউপি সদস্যকে হাতুড়ি পেটা করেছে দুর্বৃত্তরা
মার্চ ২৯, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি ::
সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়িয়ায় একজন  আওয়ামী লীগ নেতা ইউপি সদস্যকে হাতুড়ি পেটা করে আহত করেছে সন্ত্রাসীরা। তারা সবাই সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের সমর্থক। আহত ইউপি সদস্য আনোয়ারুল ইসলামকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সাতক্ষীরার অতিরিক্ত  পুলিশ সুপার  মেরিনা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আহত ইউপি সদস্য  আনোয়ারুল ইসলাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সোনাবাড়িয়া বাজার দোকান মালিক সমিতির সভাপতি ।
তিনি জানান বুধবার সকালে তিনি হাট ইজারার টাকা জমা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে স্কুল অভিমুখে যাচ্ছিলেন। এ সময় তাকে হাতুড়ি ও লোহার রড দিয়ে এলোপাতাড়িভাবে পিটাতে থাকে এলাকার ছয় যুবক। তারা তার কাছ থেকে আড়াই  লাখ টাকাও ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় মাটিতে পড়ে গেলে গ্রামবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হামলাকারী রেজা, আবুল হোসেন, শাহিন, নুর হোসেন ও আমিরসহ ছয়জনই সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের সমর্থক বলে জানান তিনি।  চেয়ারম্যানের ইন্ধনে এই হামলা হয়েছে অভিযোগ করে  তিনি বলেন ‘ আমিসহ এলাকাবাসী চেয়ারম্যানের চোরাচালান , নারী পাচার , দুর্নীতি ও অন্যান্য অনিয়মের  বিপক্ষে অবস্থান নিয়েছিলাম। একারনে চেয়ারম্যান গ্রেফতার হয়ে জেলও  খাটেন’। তিনি বলেন কলারোয়া থানার যে ওসি তাকে গ্রেফতার করেছিলেন ( এমদাদ শেখ ) তিনি মঙ্গলবার রাতে বদলি হয়েছেন। এই সুযোগ ব্যবহার করে তার ওপর চেয়ারম্যান সমর্থকরা  হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি আরও বলেন হামলাকারীরা বাজারের  কয়েকটি  দোকান ভাংচুর করে।
এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম বলেন ‘  আনোয়ারুল ইসলাম ওয়ার্ড আওয়ামী লীগ  সভাপতি , রেজাও  আরেক ওয়ার্ডের সেক্রেটারি । তারা মারামারি করেছেন শুনেছি। সবাই তো আমার লোক। তবে এতে আমার কোনো ইন্ধন নেই’।
##