কলারোয়ায় ইয়াবাসহ দুই ব্যক্তি আটক


369 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ইয়াবাসহ দুই ব্যক্তি আটক
জুলাই ৩১, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী এক মহিলাসহ  দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে ৫ পিচ ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। আটককৃরা হলো- উপজেলার হেলাতল গ্রামের মঈন খানের স্ত্রী মর্জিনা খান (৩৫) ও পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৫)।
জানাগেছে, শুক্রবার সকালে কলারোয়া থানার এস আই হিমেলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মর্জিনা তার বাড়িতে মাদক বিক্রি করছে। পরে তার  এবং এ এস আই মামুনের নেতৃত্বে মর্জিনার বাড়ি ঘেলাও করে তাদের দুইজনকে ৫চি ইয়াবাসহ আটক করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা (নং-৩১,তারিখ ৩১/৭/১৫ইং) হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
এদিকে, কলারোয়ায় অভিযান চালিয়ে দুই পলাতক আসামী গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার ভোরে এ এস আই হিমেল, এ এস আই মামুন, লিটন বিশ্বাস উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতরা হলো- উপজেলার কাউরিয়া গ্রামের আবু সালেক মলি¬কের ছেলে মনি গার্মেন্সের এন্ড ভাই ভাই বস্ত্রালয়ের মালিক মনিরুজ্জামান মল্লিক (৪৫) ও খোর্দ্দ বাটরা গ্রামের মৃত করিম দফাদারের ছেলে আব্বাস আলী (৩৪)। আটককৃত মনিরুজ্জামানের বিরুদ্ধে চেকের মামলা ও আব্বাসের বিরুদ্ধে সিআর (নং-১৪৫/১৪ ইং) থাকায় তাদেরকে গ্রেফতার করে করে জেল হাজতে পাঠানো হয়েছে।