কলারোয়ায় একদিনে আরো ৪ জন করোনায় আক্রান্ত


155 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় একদিনে আরো ৪ জন করোনায় আক্রান্ত
জুন ২৯, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একদিনে আরো ৪ ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। সোমবার তাদের করোনা পজিটিভ রিপোর্টের বিষয়টি নিশ্চিত করেছেন কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান। আর এনিয়ে এই পর্যন্ত উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩ জনে।

নতুন করে শনাক্ত হওয়া ব্যক্তিরা হলেন- উপজেলার ৬ নং সোনাবাড়িয়া ইউনিয়নের রাজপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে মুনজুরুল ইসলাম (২৫), ৯নং হেলাতলা ইউনিয়নের দিগং গ্রামের আব্দুল করিম বকসের ছেলে আনারুল ইসলাম (৪৫), ১০নং কুশোডাঙ্গা ইউনিয়নের লক্ষিখোলা গ্রামের নুর আলীর ছেলে আব্দুর রউফ (৪৮) ও কলারোয়া পৌর সভার পুরাতন বাসস্টান্ডের নবজীবন ভবনের ফরহাদ হোসেন (৪৩)।

সোমবার (২৯ জুন) আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ শেখ মুনীর-উল-গীয়াস।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান বলেন, গত ২৫ জুন ওই ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। সোমবার (২৯ জুন) রিপোর্টে তাদের করোনা পজিটিভ এসেছে।
ডাক্তার জিয়া আরো বলেন, এ পর্যন্ত উপজেলায় মোট ৫০০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে রিপোর্ট এসেছে ৪৬৫ জনের। এর মধ্যে ২৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসছে। বাকি সবগুলো নেগেটিভ। তবে আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে ৬ জন সুস্থ হয়ে গেছে। থাকলো ১৭ জন।
এদিকে, উপজেলায় একদিনে ৪ জনের করোনা পজিটিভের খবরে এলাকায় উদ্বেগ ছড়িয়ে পড়েছে।