কলারোয়ায় এক গৃহবধূর যৌন নিপীড়নের অভিযোগে যুবক আটক


101 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় এক গৃহবধূর যৌন নিপীড়নের অভিযোগে যুবক আটক
জুন ১, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় যৌন নিপীড়নের অভিযোগে নারী ও শিশু নির্যাতন মামলায় মাসুদ রানা (২২) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার নীলকন্ঠপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১১ টার দিকে নীলকন্ঠপুর গ্রামে।

থানার অভিযোগ সূত্রে জানা যায, উপজেলার নীলকন্ঠপুর গ্রামের মালায়েশিয়া প্রবাসী জাহাঙ্গীর গোলদারের স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে বিভিন্ন ভাবে কু- প্রস্তাব দিয়ে আসছিলেন লম্পট মাসুদ রানা। এতে জান্নাতুল রাজি না হওযায় মাসুদ প্রতিনিয়ত তার বাড়ির আশে পাশে ঘুরাঘুরি করতো।

এক পর্যায়ে শুক্রবার রাত ১১ টার দিকে জান্নাতুল প্রকৃতির ডাকে ঘরের বাহিরে গেলে। এই সুযোগে মাসুদ রানা জান্নাতুলের বেডরুমে ঢুকে লুকিয়ে থাকে।

জান্নাতুল বাইরে থেকে ঘরে এসে দরজা বন্ধ করে দিয়ে বিছানা ঘুমানোর সময় লুকিয়ে থাকা মাসুদ আগে তাকে ঝাপটে ধরে মুখ চেপে রেখে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে।

এ সময় তখন জান্নাতুল চিৎকার দিতে থাকলে পাশের রুমের লোকজন এসে লম্পট মাসুদ রানাকে হাতে নাতে আটক করে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জামান ঘটনাস্থল থেকে মাসুদ রানাকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় জান্নাতুল ফেরদৌস বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করে। আটক মাসুদ রানাকে শনিবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।