কলারোয়ায় এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি আহত ১


409 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি আহত ১
জুলাই ২৬, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। এ সময় ডাকাতরা বাড়ির গৃহবধু লিলি আমিনকে (৩০) করে নগদ টাকা,স্বর্ণের জিনিসপত্র সহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ৩ টার দিকে উপজেলার কাজীরহাট বাজারের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী সুভাষ আমিনের কাজীরহাট কলেজ সংলগ্ন বাড়িতে।

বাড়ির মালিক উপজেলার ফাজিলকাটি গ্রামের দূর্গাপদ আমিনের ছেলে সুভাষ আমিন জানান, সোমবার ওই সময় ৭/৮ জন ব্যক্তি তার বাড়ির ডাইনিং রুমের গ্রীলের জানালা কেটে ভীতরে প্রবেশ করে মেইন গেটের তালা ভাঙ্গতে শুরু করে। এ সময় তারা স্বামী-স্ত্রী ঘুম থেকে জেগে শোয়ার ঘরের দরজা খোলার সাথে  ৪/৫ জন ডাকাত তাদের ঘরে প্রবেশ করে ৬ বছরের শিশু ছেলে  উৎসবসহ হাত-পা ও মুখ বেঁধে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তার স্ত্রীকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে সকলকে মেঝেতে ফেলে রাখে। পরে ঘরে থাকা শোকেজের ড্রয়ার ভেঙ্গে স্বর্ণের দুটি বালা, দুটি আংটি, এক জোড়া পেটি, একটি গলার চেইন, সোনার মাকা বান্দানো দুটি চুড়িসহ মোট ৪ ভরি ওজনের স্বর্ন, হাতের , নগদ ২৫ হাজার টাকা ও দুটি মোবাইল নিয়ে পালিয়ে যায়।

পরে তাদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে এবং তার স্ত্রীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার আতিকুল ইসলাম ও কলারোয়া থানার ওসি মাসুদ করিম ঘটনাস্থল পরিদর্শন করেন।
এক প্রশ্নের জবাবে বাড়ির মালিক ক্ষতিগ্রস্থ ব্যক্তি কাউকে চিনতে পারেন বলে জানান এবং এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করবেন  বলেও তিনি জানান।

এ ব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, খবর পেয়ে তিনিসহ তার পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। কারা এ ঘটনার সাথে জড়িত তা সনাক্ত করার জন্য পুলিশ ইতোমধ্যে মাঠে কাজ করছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত  এ ব্যাপারে থানায় কোন অভিযোগ বা জিডি দায়ের হয়নি বলে তিনি জানান।