কলারোয়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত


647 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
মে ১১, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া:
সাতক্ষীরার কলারোয়ায়“পুলিশ জনগনের সেবক ও বিপদের বন্ধু”এই শ্লোগানকে সামনে রেখে সকল শ্রেণীর গণমানুষের অংশ গ্রহনে আইন শৃঙখলা ও অপরাধ বিষয়ে উন্মুক্ত আলোচনা ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় কলারোয়া থানার আয়োজনে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত জনগনের অভিযোগ শোনেন এবং প্রশ্নের জবাব দেন সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির (পিপিএমবার)। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম,কলারোয়া থানার ওসি (তদন্ত) শফিকুর রহমান,সেকেন্ড অফিসার আসাদুজ্জামান আসাদ, এস আই আব্দুল আহাদ,মাফিজ,মহিদুল ইসলাম,মফিজুর রহমান,পিন্টু লাল, খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই লুৎফর রহমান,সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই তানভীর আহম্মেদ, কলারোয়া থানার এ এস আই আসাদুর রহমান, আব্দুল কাদের,মাসুদর রহমান,কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ,সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু,যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, কোষাধ্যক্ষ অধ্যাপক কে এম আনিছুর রহমান,সাংবাদিক এম এ সাজেদ, গোলাম রহমান, আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, স.ম মোরশেদ আলী,নব-নিবাচিত চেয়ারম্যান সামছুদ্দীন আল মাসুদ বাবু,মনিরুল ইসলাম,আবজাল হোসেন হাবিল,সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ,ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, আব্দুল মান্নান প্রমুখ। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন অসীম কুমার।

কলারোয়ায় এসএসসি পরীক্ষায় ৯৮ জন জিপিএ-৫ ॥ পাইলট মডেল হাইস্কুল শীর্ষে ॥
কে এম আনিছুর রহমান,কলারোয়া:
সাতক্ষীরার কলারোয়ায় এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশে এ বছর ৯৮ শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এর মধ্যে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল থেকে ২৭ জন ছাত্র-ছাত্রী জিপিএ-৫ পেয়ে উপজেলার শীর্ষে অবস্থান করেছে। এর মধ্যে এসএসসি জেনারেল থেকে ২১ জন ও ভোকেশনাল থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। এ ছাড়া কলারোয়া গার্লস পাইলট হাইস্কুল থেকে ১৮ জন,সোনাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৪ জন,ভাদিয়ালী মাধ্যমিক বিদ্যালয় থেকে ১১ জন,বিএসএইচ সিংগা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০ জন,হিজলদী হাইস্কুল থেকে ৪ জন, চন্দনপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩ জন,ধানদিয়া ইউনাইটেড হাইস্কুল থেকে ৩ জন, খোরদো মাধ্যমিক বিদ্যালয় থেকে ২ জন,হেলাতলা আইডিয়াল হাইস্কুল থেকে ২ জন, বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ১ জন, কেসিজি মাধ্যমিক বিদ্যালয় থেকে ১ জন,রামকৃষ্ণপুর বালিকা বিদ্যালয় থেকে ১ জন ও খোরদো সালেহা হক বালিকা বিদ্যালয় থেকে ১ জন করে মোট ৯৮ জন জিপিএ-৫ পেয়েছে। তবে কলারোয়া পৌর সদরের অবকাঠামো দিক থেকে অত্যন্ত অবহেলিত স্কুল বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ না পেলেও স্কুলটি থেকে এ বছর শতভাগ শিক্ষার্থী পাশ করেছে। এ স্কুল থেকে মোট ৫৬ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ করে ৫৬ জনই পাশ করেছে বলে প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল জানান।
কলারোয়ায় সীমান্তে ভারতীয় জিরা উদ্ধার
সাতক্ষীরা কলারোয়া সীমান্তে পৃথকভাবে চোরাচারানীদের তাড়া করে দুই লাখ ২৭ হাজার টাকার ভারতীয় জিরা উদ্ধার করেছে বিজিবি। তবে উদ্ধারের কোন ঘটনায় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি।  সীমান্ত সুত্রে জানা গেছে, বুধবার ভোর রাতে উপজেলার কাকডাঙ্গা ও রামকৃঞ্চপুর গ্রামের মধ্যে পৃথক ভাবে চোরাচালানীদের তাড়া করে ৬ ও ৮ বস্তা মোট ১৪ বস্তা ভারতীয় জিরা উদ্ধার করে।  বিজিবির অভিযানে উদ্ধারকৃত মালের আনুমানিক মূল্যে ২লাখ ২৭হাজার টাকা। জব্দকৃত মালামাল সাতক্ষীরা কাষ্টম কোরিডোরে জমা দেওয়া হয়েছে বলে জানা গেছে।