কলারোয়ায় কমলা মুখার্জি নামে এক নারীর বিশপানে আত্মহত্যা


128 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় কমলা মুখার্জি নামে এক নারীর বিশপানে আত্মহত্যা
মে ১৭, ২০২২ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ফাজিলকাটি গ্রামে কমলা মুখার্জি (৪০) নামে এক নারী বিশপানে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

কমলা মুখার্জির লাশ নিজ বাড়ি হতে ৬ গজ দুরের স্থানীয় দরবাসা মনোসা দাহ বাওড়ের পশ্চিম পাশের একটি লিচুবাগানে দেখতে পাই এক কৃষক।
সে ফাজিলকাটি গ্রামের দিলিপ কুমার মুখার্জি’র স্ত্রী।

কমলা মুখার্জির স্বামী, ১টি পুত্র ও ১টি কন্যা সন্তান রয়েছে।
সোমবার বিকালের পর হতে যে কোন সময়ে কমলা মুখার্জি আত্মহত্যা করে থাকতে পারে বলে অনুমান করছেন তার স্বজনেরা।
নিহতের স্বামী দিনমজুর দিলিপ কুমার সাংবাদিককে জানিয়েছে তার স্ত্রী নিজেই সংসার পরিচালনা করতেন। কমলা বর্তমানে ১৩ থেকে ১৫ লক্ষাধিক টাকার মতো বিভিন্ন এনজিও সহ বিভিন্ন ব্যক্তির নিকট হতে চড়া সুদে গ্রহণ করে বিপাকে পড়ে গেছে।
সে চাপ সহ্য করতে না পেরে নিজেকে আড়াল করে এ বাড়ি সে বাড়ি করে বেড়াচ্ছে গত রবিবার হতে।
প্রতিবেশী আমির হোসেন, রেজাউল ইসলাম, উত্তম মুখার্জি ও পলাশ চক্রবর্তী একই কথা জানিয়েছেন। কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স ম মোরশেদ আলি (ভিপি মোরশেদ) বলেছেন-স্বামী দিলিপকে কর্তৃত্ব না দিয়ে নিজের বুদ্ধিতে কমলা বিভিন্ন স্থানে বড়ট টাকার লেন দেন করতেন। যশোরে কাপড়ের নকশা তোলার অর্ডার নিতে প্রায়শই যাতায়াত করতেন। এলাকাবাসী ও প্রতিবেশীদের সাথে কথা বলে বোঝা যাচ্ছে দেনার ভার সহ্য করতে না পেরে আত্মহত্যা করে থাকতে পারে কমলা মুখার্জি।
লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে বিশপান ছাড়া তেমন কোন কিছু প্রতীয়মান হয়নি জানিয়েছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা। তিনি আরো বলেন- মৃত কমলা মুখার্জির ভাশুর উত্তম মুখার্জি বাদী হয়ে একটি অভিযোগ দেওয়ার কারনে লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে প্রেরন করেছি। তাছাড়া মহিলা মানুষের লাশ বাড়ি হতে অনেক দুরে পাওয়া অনেকটা সন্দেহ জনক। তাই তার ময়না তদন্ত খুব জরুরী।