কলারোয়ায় গরু বোঝাই আলম সাধুর ধাক্কায় বাবা-মেয়েসহ আহত ৩


378 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় গরু বোঝাই  আলম সাধুর ধাক্কায় বাবা-মেয়েসহ  আহত ৩
সেপ্টেম্বর ১৯, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়ায় প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় গরু বোঝাই  আলম সাধুর ধাক্কা েেখয়ে বাবা মেয়েসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। বর্তমানে তারা  কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে আহত সুমাইয়ার অবস্থা আশংকাজনক। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার যশোর-সাতক্ষীরা মহাসড়কে কলারোয়া সরকারী কলেজের সামনে। পুলিশ  ড্রাইভার রফিকুল ইসলামসহ গরু বোঝাই আলমসাধুকে আটক করতে সক্ষম হয়েছে।

আহতরা হলেন- কলরোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের শামসুর রহমান বকুল (৩০), তার ৬ষ্ট শ্রেণীতে পড়–য়া মেয়ে সুমাইয়া খাতুন (১২) ও তার শ্যালক  যশোরের শার্শা উপজেলার বাহাদুর পুর গ্রামের কবিরুল ইসলামের ৬ বছরের শিশু কন্যা রিয়া খাতুন।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২ টার দিকে  ওই গ্রামের শামসুর রহমান বকুল মেয়ে সুমাইয়া ও শ্যালকের মেয়ে রিয়াকে নিয়ে সাইকেল যোগে নিজ বাড়ি থেকে কলারোয়া বাজারে আসছিল। পথিমধ্যে যশোর-সাতক্ষীরা মহাসড়কে কলারোয়া সরকারী কলেজের সামনে পৌছালে পিছুন দিক থেকে আসা গরু বোঝাই একটি আলম সাধু স্বজোরে ধাক্কা দিলে তারা সাইকেল সহ রাস্তার নীচে পড়ে যায়। এতে তারা তিনজনই গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাদের উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর মধ্যে  আহত সুমাইয়ার অবস্থা আশংকাজন।
এ রির্পোট লেখা পর্যন্ত  আহতদের পক্ষ থেকে কলারোয়া থানায় কোন অভিযোগ করা হয়নি বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।