কলারোয়ায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী


415 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী
জুন ১, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::
সাতক্ষীরায় কলারোয়া উপজেলায় তহমিনা খাতুন (১৯) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। বৃহস্পতিবার ভোরে কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
নিহত গৃহবধু কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের ইমান আলি সরদারের কন্যা।

দেয়াড়া ইউপি মেম্বর তোজাম্মেল হোসেন বলেন , দুই বছর আগে যশোর জেলার ঝিকরগাছা থানার রাজবাড়ি গ্রামের মনিরুল ইসলামের সাথে তহমিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে জামাই মেয়েকে বিভিন্নভাবে নির্যাতন করতো। এমনকি যৌতুকের দাবীতে মারধর করতো। মেয়ের সুখের কথা ভেবে তাকে তারা  তিনদফায় প্রায় ১ লাখ টাকা যৌতুক দেওয়া হয়েছে। ঘটনার দিন বৃহস্পতিবার বিকালে জামাই মনিরুল শশুর বাড়িতে এসে বলে সে আর নির্যাতন করবে না। সে তার স্ত্রীকে বাড়ি নিয়ে যেতে এসেছে। এই বলে সে রাত্রি যাপন করে। ভোরে সে স্ত্রীকে উড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়। ভোরে মনিরুল তার শাশুড়ির কাছে ফোন করে বলে আপনার মেয়ের কি হয়েছে দেখেন। তখন লোকজন ঘরে যেয়ে দেখে তহমিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলায় উড়না পেচানো ছিল। এবং মুখ দিয়ে রক্ত বাহির হচ্ছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, শ্বাসরোধ করে হত্যার ঘটনাটি প্রাথমিক ভাবে নিশ্চিত করে তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘাতক মনিরুলকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।