কলারোয়ায় ছাত্রলীগের হামলা : ছাত্রলীগের সভাপতিসহ তিনজন আহত


407 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ছাত্রলীগের হামলা : ছাত্রলীগের সভাপতিসহ তিনজন আহত
মে ২৭, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভা শেষে ছাত্রলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন, ছাত্রলীগ নেতা পলাশ ও উজ্জ্বলকে পিটিয়ে জখম করেছে একই সংগঠনের নেতাকর্মীরা। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় পৌর সদরের ভুমি অফিস সংলগ্ন আওয়ামীলীগ অফিস চত্ত্বরে। এ ঘটনায় কলারোয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে বলে সভাপতি ইমরান জানিয়েছেন।
আহত ছাত্রলীগ সভাপতি ইমরান হোসেন জানান, শনিবার বিকালে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে কলারোয়া উপজেলা ছাত্রলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভা শেষে জেলা নেতৃবৃন্দ চলে যাওয়ার পর ওই আওয়ামীলীগ অফিস থেকে নীচে নামার সময় সিড়িতে আমি বলছিলাম জননেত্রী শেখ হাসিনার কড়া নির্দেশ মোতাবেক আমি থাকাকালীন আগামী কমিটিতে মাদক আসক্ত কোন ব্যক্তি ছাত্রলীগের কমিটিতে আসতে পারবে না। এমনকি কয়েকজনের মাদক সেবসের ভিডিও তার কাছে রয়েছে বলেও জানায়। এরপর পর কমিটিতে আসতে ইচ্ছুক মাদক আসক্ত ছাত্রলীগ কর্মী সাঈদ, জনি, জজ, ইকবাল ও মিলন ঐক্যবদ্ধ হয়ে পেছন দিক দিয়ে আমাকে লোহার রড়, ছাপাতি দিয়ে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আমার আত্মচিৎকারে ছাত্রলীগ নেতা উজ্জ¦ল ও পলাশ ছুটে আসলে তাদেরকেও মারপিট করে আহত করে। পরে আমাদেরকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে ছাত্রলীগ নেতা শেখ মারুফ আহম্মেদ জনি জানান, বর্ধিত সভায় এস এম আবু সাঈদ উপস্থাপনায় আমার বক্তব্য দেওয়ার জন্য নাম ঘোষনা করে। এরপর ছাত্রলীগ সভাপতি ইমরান প্রতিবাদ করে বলেন, সাবেক কোন নেতা বক্তব্য দিতে পারবে না। পরে জেলা সভাপতি রেজাউল ইসলাম রেজার অনুমতি ক্রমে বক্তব্য দেয়। বক্তব্যে আমি বলে ছিলাম বর্তমান কলারোয়ায় ছাত্রলীগের কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। সংগঠনকে গতিশীল করার জন্য অতি দ্রুত নতুন কমিটি দিতে হবে। এ কথা বলার পর ছাত্রলীগ সভাপতি আমার উপর চড়াও হলে জেলা সভাপতি ও সা.সম্পাদক চলে যান। পরে বর্ধিত সভা শেষে আ’লীগ অফিস থেকে নীচে আসার পর কথাকাটাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে মারামারি হয়।
কলারোয়া থানার অফিসার ইনটার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।
##