কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষ : এক জন নিহত, আহত চার


257 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষ : এক জন নিহত, আহত চার
এপ্রিল ১, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ও ইব্রাহিম খলিল :
সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উভয় পক্ষের সংঘর্ষে মোসলেমউদ্দিন সানা (৫০)  নামের এক কৃষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন চার জন। বৃহস্পতিবার মধ্যরাতে এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন, জসিম উদ্দীন সানা, নাজিম উদ্দীন সানা, ইদ্রিস সানা , গোলাম সারওয়ারের স্ত্রী মঞ্জুয়ারা।। আহতদের সাতক্ষীরা ও কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে ঘরের চাল দেয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিরোধ বাধে। এ সময় দুই পরিবারের সদস্যরা মারামারিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে  ভাতিজা গোলাম সারওয়ার তার চাচা মোসলেম আলিকে  প্রথমে মোটা লাঠি ও পরে কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ সময় উভয় পক্ষের আহত হন চার জন।

কলারোয়া থানার  খোর্দ পুলিশ ক্যাম্প ইন চার্জ উপ-পরিদর্শক লুৎফর রহমান জানান, নিহত  মোসলেম সানার বিপক্ষে ছিলেন তার অপর দুইভাই ইদ্রিস সানা ও গোলাম মোস্তফা। বিরোধে জড়িয়ে পড়েন  দুই বাড়ির সব নারী ও পুরুষ। তিনি আরও  জানান, খবর পেয়ে আমরা ঘটনস্থলে যেয়ে আহত মোসলেমকে কলারোয়া হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা যান।

সাতক্ষীরার অতিতিরিক্ত পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, দীর্ঘদিন ধরে ঘরের চাল নিয়ে বিরোধ চলে আসাছিল দুই পরিবারের মধ্যে। এরই জের ধরে বৃহস্পতিবার মধ্যরাতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এঘটনায় পুলিশ জসিমউদ্দিনের পিতা আহত মোসলেমউদ্দিনকে কলারোয়া হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তিনি আরো জানান, লাশ ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।