কলারোয়ায় জেএসসি পরীক্ষায় ৭৭জনের বৃত্তি লাভ: শীর্ষে কলারোয়া গার্লস পাইলট


490 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় জেএসসি পরীক্ষায় ৭৭জনের বৃত্তি লাভ: শীর্ষে কলারোয়া গার্লস পাইলট
এপ্রিল ৪, ২০১৭ কলারোয়া
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া উপজেলায় বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর ৭৭ জন শিক্ষার্থী  জেএসসি পরীক্ষায় বৃত্তি লাভ করেছে। তাদের মধ্যে ট্যালেন্টপুলে ২১জন এবং সাধারণ গ্রেডে ৫৬ জন।

মঙ্গলবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ জানান, যশোর শিক্ষা বোর্ডের জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা ২০১৬ এর তালিকা অনুযায়ী কলারোয়া উপজেলায় এ বছর কলারোয়া গার্লস পাইলট হাইস্কুল থেকে ২২ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে উপজেলার শীর্ষ অবস্থান করেছে।

তাদের মধ্যে ট্যালেন্টপুলে ৮জন ও সাধারণ গ্রেডে ১৪ জন । এদিকে উপজেলার জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল থেকে ১৭ জন বৃত্তিলাভ করে উপজেলার দ্বিতীয় অবস্থানে রয়েছে। তাদের মধ্যে ট্যালেন্টপুলে ৮ জন ও সাধারণ গ্রেডে ৯ জন।

এ ছাড়া  সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯ জন, ভাদিয়ালী হাইস্কুল থেকে ৫জন ও বিএসএইচ সিংগা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩ জন, কামারালী হাইস্কুল থেকে ৫ জন, হঠাৎগঞ্জ হাইস্কুল থেকে ৪ জন, কলারোয়া মডেল হাইস্কুল থেকে ১ জন, সরসকাটি ইউনাইটেড হাইস্কুল থেকে ১ জন,

চান্দুড়িয়া কে.সি.জি ইউনাইটেড হাইস্কুল থেকে ১, দমদম হাইস্কুল থেকে ১ জন, রামকৃষ্ণপুর সৈয়দ কামাল বখত গার্লস হাইস্কুল থেকে ১জন, বাটরা হাইস্কুল থেকে ১ জন, চন্দনপুর হাইস্কুল থেকে ৩ জন, পানিকাউরিয়া হাইস্কুল থেকে ১ জন, ধানদিয়া হাইস্কুল থেকে ১ জন এবং বোয়ালিয়া ইউনাইটেড হাইস্কুল থেকে ১ জনসহ মোট ৭৭ জন  শিক্ষার্থী বৃত্তিলাভ করেছে।
##