কলারোয়ায় জোড়া খুনের ঘটনায় ৩ জন আটক


383 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় জোড়া খুনের ঘটনায় ৩ জন আটক
জুলাই ১৬, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় সোনালী ব্যাংকে জোড়া খুনের লোমহর্ষক ঘটনায় বৃহসাপতিবার রাতে ৩ জনকে আটক করেছে সাতক্ষীরা ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে কলারোয়া বাজার থেকে তাদেরকে আটক করা হয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। পুলিশ বলছে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলো-কলারোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের মৃত জোহর আলীর ছেলে মনিরুল ইসলাম মনি (৩৫),একই গ্রামের হোসেন আলীর ছেলে চায়ের দোকানদার আবুল কাশেম (৩৮)ও মির্জাপুর গ্রামের বজলুর রহমানের ছেলে গোলাম রহমান (৩৬)।
সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার আনোয়ার সাঈদ ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, যাদেরকে আটক করা হয়েছে তাদেরকে জিঞ্জাসাবাদের জন্যই আনা হয়েছে। এই মুহুত্বে তাদের গ্রেফতার বলা যাবেনা। জিজ্ঞাসাবাদের পরে তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।
প্রসঙ্গত. গত মঙ্গলবার গভীর রাতে কলারোয়া সোনালী ব্যাংকের নৈশ প্রহরী আসাদুজ্জামান আসাদ ও জাহাঙ্গীরকে জবাই করে হত্যা করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার বিকেলে ব্যাংক ম্যানেজার মনোতোষ সরকার বাদী হয়ে কারো নাম উল্লেখ না করেই কলারোয়ায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয় সাতক্ষীরা ডিবি পুলিশকে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ডিবি পুলিশ ওই ৩ জনকে আটক করে বলে জানাযায়।