কলারোয়ায় ডাকাতি মামলার পলাতক আসামী সাইদুর গ্রেফতার


101 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ডাকাতি মামলার পলাতক আসামী সাইদুর গ্রেফতার
সেপ্টেম্বর ১২, ২০২২ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাতি মামলার অন্যতম পলাতক আসামি সাইদুর গাজী (৪০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) গভীর রাতে কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে পুলিশের একটি টিম তালা থানা পুলিশের সহায়তায় তালা উপজেলার ধুলুন্দা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত পলাতক আসামি ওই গ্রামের আমজেদ আলীর ছেলে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন, গত ১৯ জুন কলারোয়া উপজেলার বাটরা এলাকায় ডাকতির ঘটনায় ইতিপূর্বে ৯ জনকে গ্রেফতার করা হয়। ওই ডাকাতি মামলায় সাইদুর অন্যতম আসামি। শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। রোববার সকালে তাকে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, এর আগে গ্রেফতারকৃত শারিফ হোসনে (২৩), মোঃ মোসলেম শেখ (৪৫), আতাউর রহমান বাবলু(৪২), আশরাফুল মোল্লা (৪০), রবিউল ইসলাম রবি (৩৫), সাইদুল গাজী (২২), হাফিজুর রহমান (৪০), মোঃ জুয়েল রানা (২৭), আলমগীর হোসেন (২৮)। এর নিকট থেকে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি স্বর্ণের টিকলি,একটি স্বর্ণের আংটি,দুটি মোবাইল ফোন, একজোড়া স্বর্ণের রুলি, নগদ-২২৫০/-টাকা, দুইটি ধারালো দা, একটি হাসুয়া, একটি ছোরা, একটি লোহার চাপাতি ও একটি গাছী দা উদ্ধার করা হয়। চারজন ডাকাত বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ আঃ ১৬৪ ধারায় নিজেদের দোষ স্বীকার করতঃ স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।

#