কলারোয়ায় তিন দিন ব্যাপী উন্নয়ন সেবা মেলার উদ্বোধন


324 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় তিন দিন ব্যাপী উন্নয়ন সেবা মেলার উদ্বোধন
সেপ্টেম্বর ২৮, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি :
উন্নয়ন ও অর্জন সমূহ এবং আগামীর লক্ষ্য বাস্তবায়নের চ্যালেঞ্জ মোকাবেলার প্রত্যয়ে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলা-২০১৫, ভূমি সেবা সপ্তাহ ও ভুমি সেবা মেলার উদ্বোধন করা হয়েছে। কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে এ উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে।

মেলা উপলক্ষ্যে সোমবার সকাল সাড়ে ১০টায় কলারোয়া উপজেলা অডিটোরিয়ামের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয় করা হয়। স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর নেতৃত্বে র‌্যালিটি পৌর শহরের প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ করে যাত্রাবিন্দুতে এসে শেষ হয়। র‌্যালীতে উপজেলা প্রশাসনের সকল স্থরের কর্মকর্তা কর্মচাচী সাংবাদিক, বিভিন্ন রজনৈতিক, ধর্মীয়, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও এনজিও প্রতিনিধিরা অংশ গ্রহন করেন। পরে উপজেলা কৃষি অফিস চত্তরে এক উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় তালা-কলারোয়ার এমপি মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তৃতা করেন। এর আগে তিনি অনুষ্ঠিত উন্নয়ন মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন।

কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে বক্তৃতা করেন, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোশাররফ হোসেন, শিক্ষাবিদ এম এ ফারুক প্রমুখ। পরে অতিথিরা মেলার বিভিন্ন ষ্টল ঘুরে ঘুরে দেখেন।

প্রসঙ্গত; উন্নয়ন সেবা মেলায় জমির মালিকদের ভূমি সংক্রান্ত সব ধরনের সেবা প্রদান করা হচ্ছে। ব্যতিক্রম ধর্মী এই সেবা গ্রহনে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ করা গেছে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: ফারুক হোসেন। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলয়াত করেন, উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা কামরুল ইসলাম।