কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ‘দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪


657 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ‘দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪
আগস্ট ৭, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া  :
কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুইজনকে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রোববার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলা ৮নং কেরালকাতা ইউনিয়নের বলিয়ানপুর গ্রামে।আহতরা হলেন-উপজেলার ওই গ্রামের বলিয়ানপুর গ্রামের নেছার আলী সরদারের ছেলে নজরুল ইসলাম (৪৬),একই গ্রামের মৃত হযরত আলী সরদারের ছেলে আজগর আলী (৪৮), আজগর আলীর স্ত্রী আলেয়া খাতুন (৪০) এবং ছেলে হাবিবুর রহমান (২৪)।

হাসপাতালে ভর্তি হওয়া আহত আজগর আলী জানান, প্রতিবেশী নজরুল ইসলাম তার বাড়ির জমির উপর প্রায় সময় ময়লা-আর্বজনা ফেলে। এ ঘটনায় রোববার ওই সময় প্রতিবাদ করলে উভয় পক্ষের কথাকাটাকাটির এক পর্যায়ে নজরুল ইসলাম তার মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করে ফাটিয়ে দেয় এবং তার ছেলে স্ত্রীকে মারপিট করে আহত করে।

হাসপাতালে ভর্তি হওয়া প্রতিপক্ষ আহত নজরুল ইসলাম জানান, তার বাড়ির ময়লা-আর্বজনা তারই জমিতে ফেলে। অথচ প্রতিবেশী আজগর আলী প্রায় সময় বাঁধা দেয়। এ ঘটনায় রোববার ওই সময় কথাকাটাকাটির এক পর্যায়ে আজগর পাট কাটা হাসু দিয়ে তার কাঁধে কোপ মেরে রক্তাক্ত জখম করে আহত করে।
এ রির্পোট লেখা পর্যন্ত কলারোয়া থানায় উভয় গ্রুপের পক্ষ থেকে পাল্টা-পাল্টি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা যায়।