কলারোয়ায় তেহমী ফুড ভ্যালীসহ পাঁচ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা


372 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় তেহমী ফুড ভ্যালীসহ পাঁচ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা
আগস্ট ২, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
কলারোয়ায় ভ্রাম্যমান আদালত পৃথকভাবে পৌর সদরে হাল নাগাদ লাইসেন্স না থাকায়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরীর অপরাধে পাঁচ ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা করেছেন। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক সাতক্ষীরা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট বিবি খাদিজা খাতুন ও কলারোয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা জেসমিন পৃথকভাবে এ জরিমানা করেন।

উপজেলা সহকারী ভুমি কমিশনার অফিস সুত্রে জানা গেছে, মঙ্গলবার ওই সময় কলারোয়া বাজরে ভ্রাম্যমান আদালতের দুটি টিম পৃথকভাবে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট বিবি খাদিজা খাতুন সরকারি কলেজ মোড়ে অবস্থিত হাসান মেডিকেল হাউস ও আহলে হাদিস মসজিদের পাশে অবস্থিত হারবাল মেডিসিন হাউজের লাইসেন্সের মেয়াদ না থাকায় ৫ হাজার ও ১ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা জরিমানা করেন  ।

অপরদিকে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিঞ্চ নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা জেসমিনের নেতৃত্বে পৌর এলাকায় আদালত পরিচালনা কালে বাজারের ভিতর রবিউলের মুদি দোকানে মালের মূল্য তালিকা না টাঙ্গানো এবং লাইসেন্স হালনাগাদ না করার অপরাধে ৩ হাজার টাকা এবং হাসপাতাল রোডে অবস্থিত সেতু হোটেল মালিক আব্দুল কবির ও তেহমী ফুড ভ্যালীর মালিক আসাদকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করার অপরাধে ১ হাজার টাকা করে মোট ৫ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সেনেটারী ইন্সেপেক্টর সুরেন্দ্র কুমার,থানার এ এস আই মহিদুল ইসলাম ভূমি অফিসের বেঞ্চ সহকারী শাহিনূর আলম প্রমুখ