করারোয়া সংবাদ ॥কলারোয়ায় দুই জামায়াতকর্র্মী আটক


377 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করারোয়া সংবাদ ॥কলারোয়ায় দুই জামায়াতকর্র্মী আটক
ডিসেম্বর ৭, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে ২ জামায়াতকর্মীকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার ভোরে উপজেলার হেলাতলা ও খলসি গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো-উপজেলার খলশী গ্রামের মৃত গফুর মোল্লার ছেলে আনছার মোল্যার (৫২) ও হেলাতলা গ্রামের আলি মাহমুদের ছেলে আতিয়ার রহমান (৪৩)।

আটককৃতদের বিরুদ্ধে কলারোয়ায় থানায় মামলা (নং ১০,৭/১২/১৫ ইং) থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##
কলারোয়ায় আব্দুল কাদের আর নেই

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া পৌর সদরের তুলশিডাঙ্গা গ্রামের বিশিষ্ঠ সমাজসেবক আব্দুল কাদের (৪৫) মারা গেছেন (ইন্না—–রাজিউন)।

তিনি ওই গ্রামের মৃত নূর বকস সরদারের ছেলে। সোমবার সকাল ৭ টার দিকে নিজ বাসভবনে তিনি মারা যান। মৃত্যকালে স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। জোহরবাদ নিজ বাড়িতে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে কবরস্থ করা হয়। জানাযা নামাজ পরিচালনা করেন কলারোয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুহাঃ আইয়ুব আলী।

এ সময় উপস্থিত ছিলেন পৌর নির্বাচনের বিএনপি’র মনোনীত প্রার্থী গাজী আক্তারুল ইসলাম, কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী আ’লীগ নেতা আরাফাত হোসেন, কাউন্সিলর প্রার্থী মফিজুল ইসলাম, আসাদুজ্জামান। এ ছাড়া উপস্থিত ছিলেন আব্দুল আজিজ, মাওলানা নূরুল ইসলাম, মাওলানা কামরুল ইসলাম, হাসান আলি, রমজান আহমেদ, জিএম নয়ন, আনোয়ার হোসেন, মরুহুমের ছেলে আরিফ, সাইফুল ইসলাম, চঞ্চল, সাংবাদিক মোস্তফা হোসেন বাবলু প্রমুখ।