কলারোয়ায় দুটি কেন্দ্রে রাতেই নৌকা প্রতীকে সিল মেরে বাক্স ভর্তি : ভোট স্থগিত


424 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় দুটি কেন্দ্রে রাতেই নৌকা প্রতীকে সিল মেরে বাক্স ভর্তি : ভোট স্থগিত
মার্চ ২২, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া উপজেলার ১০নং কুশোডাঙ্গা ইউনিয়নের দুটি কেন্দ্রে ভোট শুরু হওয়ার আগে রাতেই প্রিজাইডিং অফিসারের নিকট থেকে জোর পূর্বক ব্যালট ছিনতাই করে নৌকা প্রতীকে সিল মেরে ব্যাক্স ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ওই ইউনিয়নের কলাটুপি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ও শাকদাহ দাখিল মাদ্রাসা কেন্দ্রে। এ ঘটনায় ওই কেন্দ্র দুটিতে ভোট গ্রহন স্থগিত ঘোষনা করা হয়েছে।

kalaroa pho-22
কলাটুপি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও শাকদাহ দাখিল মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা যথাক্রমে জানান,সোমবার দিবাগত গভীর রাতে পৃথক সময়ে নৌকা প্রতীকের প্রার্থী আসলামুল হকসহ তার সমর্থকরা অস্ত্রসাস্ত্রসহ তাকে জিম্মি করে ব্যালট পেপার ছিনতাই করে নৌকায় সিল মেরে বাক্স ভর্তি করে চলে যান। পরে তিনি বিষয়টি র্উধ্বতন কর্মকর্তাকে জানান।
ওই ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে তিনি ওই প্রিজাইডিং কর্মকর্তাদ্বয়ের মোবাইল ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে উক্ত ঘটনাটি শুনে তাৎক্ষনিকভাবে রিটার্নিং কর্মকর্তাকে জানান, রিটার্নিং কর্মকর্তা তাকে বলেন ইতোমধ্যে ওই দুই কেন্দ্রে ভোট স্থগিত ঘোষনা করা হয়েছে। তাই তাকে প্রিজাইডিং কর্মকর্তাসহ সকল দায়িত্ব কর্মকর্তা এবং নির্বাচনী সকল সরঞ্জম কঠোর নিরাপত্তার মধ্যে তার অফিসে পৌছে দিতে বললে তিনি পৌছে দেন।
রিটার্নিং কর্মকর্তা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বিকার করেন।