কলারোয়ায় দু:স্থদের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ


396 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় দু:স্থদের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ
অক্টোবর ৪, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়ায় দু:স্থ ও অসহায়দের মাঝে মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা-কলারোয়ার সংসদ সদস্য এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের উপদেষ্টা ও সাবেক উপজেলা আ.লীগের আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা।

অন্যদের মধ্যে বক্তব্য রাকেন ও উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার এএসএম আতিকুজ্জামান, মৎস্য অফিসার নৃপেন্দ্র নাথ বিশ্বাস, কৃষি অফিসার মহাসিন আলী, সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন, উপজেলা সমবায় অফিসার নওশের আলী, প্যানেল মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, রবিউল হাসান, মাহবুবুর রহমান মফে, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন, আফজাল হোসেন হাবিল, এসএম মনিরুল ইসলাম, পৌর সভার কাউন্সিলর ফারহানা হোসেন প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুলতানা জাহান। আলোচনা সভা শেষে উপজেলার ৮টি প্রতিষ্ঠান ও ৩৬ দু:স্থ ও অসহায়দের মাঝে ১শ’২বান ঢেউটিন ও নগদ ২ লাখ ১৬ হাজার টাকা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ।
##