কলারোয়ায় দু’ সন্তানের জন্য বাঁচতে চায় গ্যাঙ্গগ্রীন আক্রান্ত পিতা


293 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় দু’ সন্তানের জন্য বাঁচতে চায় গ্যাঙ্গগ্রীন আক্রান্ত পিতা
অক্টোবর ১১, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মুজিবুর রহমান :
বড় ছেলে রিজভী এইচ এসসির ছাত্র (১৮), মেয়ে ৮ম শ্রেনির ছাত্রী (১৪), স্ত্রী নারগিস বেগম (২৯) এই মিলে চারজনের  ছিল সুখের সংসার। আজিজুর রহমান (৩৬) কলারোয়া উপজেলার ওফাপুর  গ্রামের শুকর আলী সরদারের ছেলে। বর্তমানে আজিজুরের দু’পা গ্যাঙ্গগ্রীনে আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎস্যাধীন আছেন। বর্তমানে তার একটি পা কেটে ফেলা হয়েছে।
সন্তানদের বড় করে মানুষের মত মানুষ করার স্বপ্ন ছিল পিতা-মাতার। কিন্তু স্বপ্ন তাদের স্বপ্নই থেকে যাচ্ছে! ঘাতক ব্যাধি গ্যাঙ্গগ্রীনে আক্রান্ত হয়ে আজিজুর রহমান  এখন মৃত্যু পথযাত্রী! দারিদ্রতার নির্মম কষাঘাতে জর্জরিত আজিজুর রহমান অর্থাভাবে মৃত্যুর প্রহর গুনছে। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাকালে  চিকিৎসা রয়েছে। তার অপরেশন ও চিকিৎসার জন্য প্রায় ২ লক্ষ টাকা প্রয়োজন  তিনি মারা গেলে তার সন্তানদের কে দেখবে আর কি হবে? এমন উদ্বেগ আর শিশু সন্তানের অনাগত ভবিষ্যৎ প্রতিটি মুহুর্তে কুরে কুরে খাচ্ছে পিতার ।
আজিজুর জানান,প্রথমে ডায়াবেটিকস ধরার পর  প্রথমে বাম পা কাটতে হয়েছে এখন ডান পা ও কাটতে হবে। প্রতিদিন ৪হাজার টাকার ঔষধ কিনতে হয়। সহায় সম্বল বিক্রি করে খুলনার মেডিকেলকলেজ হাসপাতালে অপারেশন করান।একদিন সুখের সংসারে তিনি ছিলেন উপার্জনক্ষম ব্যক্তি,ভাড়াকরা মটর সাইকেল চালিয়ে জীনব জিবিকা নির্বাহ করতেন। ২০১৩ সাল থেকে তিনি ডায়াবেটিকস রোগে আক্রান্ত ছিলেন।
বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন আজিজুর রহমানের অপারেশন ও চিকিৎস্যার জন্য প্রায় ২ লক্ষ টাকা দরকার। কিন্তু তাদের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না। তাই সমাজের বিত্তবান ও দয়াশীল ব্যক্তিদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। সাহায্য পাঠানোর জন্য অগ্রনী ব্যাংক লি. চুকনগর শাখা, ডুমুরিয়া, খুলনা এর সঞ্চয়ী হিসাব নং: ০২০০০০৮৬১২৬৮৭। এ ছাড়া মোবাইল ব্যাংকিং বিকাশ একাউন্টসহ মোবাইল ফোন নং : ০১৭২৯-১৮৩০৩৯ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।