কলারোয়ায় ধর্ষণ চেষ্টা মামলার আসামী ইউনুস গ্রেফতার


426 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ধর্ষণ চেষ্টা মামলার আসামী ইউনুস গ্রেফতার
অক্টোবর ২২, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান :
কলারোয়ায় শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামী ইউনুস আলী নামের নারী লোভী লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত গভীর রাতে কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ইউনুস আলীর বাড়ি থেকে তাকে আটক করে। গ্রেফতার হওয়া ইউনুস আলী উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত আলী বকসের ছেলে।

কলারোয়া থানার সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে লম্পট ইউনুস আলী বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ সাংবাদিকদের জানান, আটক ইউনুস আলীর বিরুদ্ধে শিশু ধর্ষনের চেষ্টা মামলা রয়েছে (মামলা নং-২৮/১৬ইং)।

সে পলাতোক থাকার পর শুক্রবার ইউনুস আলীর বাড়িতে অবস্থান থাকার খবর পেয়ে, তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।
##

 

কলারোয়ায় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ-১৬  উদ্বোধন
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ১৬’ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র আয়োজনে সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আ.লীগ নেতা আরাফাত হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম, ডা. নাইম সিদ্দিকী, প্রধান শিক্ষক মুজিবুর রহমানসহ অতিথিবৃন্দ। উল্লেখ্য, এ সময় বিদ্যালয়ে ৫-১২ বছর বয়স বয়সী শিক্ষার্থীদের একটি করে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হয়। আগামি ২৭ অক্টোবর পর্যন্ত এ ট্যাবলেট খাওয়ানো হবে বলে জানা যায়।