কলারোয়ায় ধর্ষন মামলায় এইচএসসি পরীক্ষার্থী গ্রেফতার


440 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ধর্ষন মামলায় এইচএসসি পরীক্ষার্থী গ্রেফতার
এপ্রিল ১১, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় স্কুল শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামী এইচএসসি পরীক্ষার্থী জনি বিশ্বাসকে (২০)  গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুর ২টার দিকে কলারোয়া পৌর সদরের শেখ আমানুল্লাহ কলেজ  এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ধর্ষক উপজেলার কাজিরহাট গোয়ালচাতর গ্রামের মৃত বানী কান্ত বিশ্বাসের ছেলে। গত বছর এইচএসসি পরীক্ষায় ফেল করার সে গোপনে এ বছর আবারো পরীক্ষায় অংশ গ্রহন করছিলো।
কলারোয়া খোরদো পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই হাসানুজ্জামান জানান, সোমবার গোপন সংবদের মাধ্যমে জানতে পারেন, উপজেলার কাজিরহাট গোয়ালচাতার এলাকার স্কুল শিক্ষার্থী ধর্ষনের মামলার (নং- ৩৯) প্রধান আসামী জনি বিশ্বাস দীর্ঘ দিন পলাতক থেকে এ বছর গোপনে এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহন করছে। পরে তার নেতৃত্বে সংগীয় পুলিশ সদস্যরা শেখ আমানুল্লাহ কলেজের সামনে অবস্থান নেয়। পরীক্ষা শেষ হওয়ার পর দুপুর দুই টার দিকে হল থেকে বের হয়ে গোপনে চলে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়। এ ছাড়া তার বিরুদ্ধে কলারোয়া থানায় নারী ও শিশু নির্যাতন মামলা রয়েছে বলে জানান তিনি।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ গ্রেফতাররের বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য: উপজেলার গোয়াল চাতর গ্রামের এক স্কুল শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে এবং বিয়ের প্রোলভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে এক পর্যায়ে মেয়েটি গর্ভবর্তী হয়ে পড়লে প্রতারক জনি বিশ্বাস তাকে বিয়ে করতে অস্বীকার করে। বিষয়টি জানাজানি হলে স্কুল শিক্ষার্থীর পিতা প্রতারক ধর্ষক জনি বিশ^াসকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ।