কলারোয়ায় জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক


601 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক
জুন ২৯, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় নাশকতার প্রস্তুতিকালে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সিংগা হাইস্কুলের পেছনে মিজানুরের বাড়ির সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের নূরালী খাঁনের ছেলে আতিয়ার রহমান (৪০), একই উপজেলার বাকসা গ্রামের মৃত সোলাইমান হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪৫), দক্ষিণ দিগং গ্রামের রাজাউল্লাহ’র ছেলে ওহাব আলী (৩৫), কেঁড়াগাছি গ্রামের কুতুব আলী খার ছেলে ফিরোজ আহম্মেদ খাঁ (৩৮), একই গ্রামের মৃত ওয়াজেদ আলী সরদারের ছেলে তহিদুজ্জামান (৪৫), জয়নগর গ্রামের আছির উদ্দীনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০), গাজনা গ্রামের মৃত ইমাম আলীর ছেলে মফিজুল ইসলাম (৪১), একই গ্রামের মিনাজউদ্দীনের ছেলে দাউদ আলী (৪৮) ও ক্ষেত্রপাড়া গ্রামের কাদের গাজির ছেলে মোস্তাফিজুর রহমান (৪৭)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, বুধবার ওই সময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, ওই স্থানে জামায়াত-শিবিরের ২৫-৩০ জন নেতাকর্মী সংঘবদ্ধ হয়ে নাশকতা সৃষ্টির প্রস্তুতি নিচ্ছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে ওই ৯ জনকে আটক করতে সক্ষম হয় এবং অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে কলারোয়া থানার এস আই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে একটি নাশকতা মামলা (নং-৫০,তারিখ-২৯/৬/১৭ইং) দায়ের করেছে বলে ওসি জানান।