কলারোয়ায় পরিবহনের ধাক্কায় গ্রামপুলিশ আহত


177 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় পরিবহনের ধাক্কায় গ্রামপুলিশ আহত
আগস্ট ১৮, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় নুর ইসলাম (৫৫) নামে এক গ্রামপুলিশ গুরুত্বর আহত হয়েছে।
রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কাজিরহাটের যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। আহত নুর ইসলাম উপজেলার কেরালকাতা ইউনিয়নের কাউরিয়া গ্রামের গরিমুল্লার ছেলে। তাকে আহত অবস্থায় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান- কাজীরহাট বাসস্ট্যান্ডে সাইকেল আরোহী নুর ইসলাম রাস্তা পার হওয়ার সময় সাতক্ষীরাগামী রোজিনা পরিবহনের (যশোর-ব-১১-০০৩৮) ধাক্কায় গুরুত্বর আহত হয়। এসময় স্থানীয় জনতা পরিবহনটি ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ পরিবহনটি আটক করে নিয়ে আসে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- ‘খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে যান। আহত গ্রামপুলিশের অবস্থা গুরুতর হলেও তিনি শংকামুক্ত।
স্থানীয় কেরালকাতা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হামিদ সরদার জানান- আহত নুর ইসলাম ৬নং ওয়ার্ডের মহাল্লাদার হিসাবে দায়িত্বে আছেন। কেরালকাতার ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি মোরশেদ আলী জানান- ঘটনার সময় তিনি কাজিরহাট বাজারে বসে এলাকাবাসীর সাথে কথা বলছিলেন। খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আহত নুর ইসলামকে উদ্ধার করে স্থানীয় জননী নার্সিং হোমে ভর্তি করেন।