কলারোয়ায় পায়ে হেটে কপোতাক্ষ তীরের জলাবদ্ধ এলাকা পরিদর্শন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি


438 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় পায়ে হেটে কপোতাক্ষ তীরের জলাবদ্ধ এলাকা পরিদর্শন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি
আগস্ট ১৪, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় ১নং জয়নগর ইউনিয়নের জলাবদ্ধ এলাকা পরিদর্শন করেন তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ। শুক্রবার দুপুরের   প্রচন্ড রোদ উপেক্ষা করে তিনি পায়ে হেটে প্রতিটি জলাবদ্ধ এলাকা ঘুরে ঘুরে দেখেন।
এ সময় তিনি পানি বন্দি অসহায় মানুষের উদ্দেশ্যে বলেন, বিপদে ধৈর্য ও সাহস নিয়ে সকল বাধা মোকাবেলা করতে হবে। সরকার আপনাদের পাশে আছে। সরকার মানুষের খাদ্য নিরপত্তা নিশ্চিতসহ দেশের সার্বিক উন্নয়নে মাইল ফলক উন্মেচন করেছে। গরীব ও অসহায় মানুষের মাথা পিছু আয় বেড়েছে। স্বাস্থ্য সেবা দোর গোড়ায় পৌছে যাওয়ায় সব মানুষের গড় আয়ু বেড়েছে বলে পানি বন্দি মানুষের জানান। এদিকে এমপিকে কাছে পেয়ে ক্ষনিকের জন্য হলেও অনেকে ভূলে যান তাদের অভাব অনাটন বা কষ্টের কথা।
পরিদর্শন কালে উপস্থিত ছিলেন জয়নগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ ফিরোজ আহম্মেদ, জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদ, বজলুর রশীদ, যুবলীগ নেতা রিজাউল বিশ্বাস, আ.লীগ নেতা আব্দুর রহমান প্রমুখ।
জয়নগর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ ফিরোজ আহম্মদ বলেন, চলতি বর্ষা মৌসুমে কপোতাক্ষের উপছে পড়া ঢলে তার ইউনিয়নের প্রায় ১২শ’ পরিবার ক্ষতি গ্রস্ত হয়েছে। কয়েক কোটি টাকার মাছের ঘেরে প্লাবিত হয়েছে। কাচা পাকা রাস্তা শিক্ষা প্রতিষ্ঠান ।  এ ছাড়া প্রতি বছরই এলাকার মানুষ অর্থনৈতিকভাবে ক্ষতির শিকার হচ্ছে। এ অবস্থার উত্তোরণ ঘটাতে দ্রুত পানি নিষ্কাশন ও কপোতাক্ষ খনন তরান্বিত করার আহবান জানান এমপিকে।