কলারোয়ায় পিকআপ-নছিমনের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত


423 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় পিকআপ-নছিমনের মুখোমুখি  সংঘর্ষে দুইজন নিহত
অক্টোবর ১৯, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় পিকআপ ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে নছিমন আরোহীসহ দুই জন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১ টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কে উপজেলার চারাবটতলা নামক স্থানে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, মঙ্গলবার ওই সময় কলারোয়া দিক থেকে একটি যাত্রীবাহি নছিমন বাঁগআচড়া অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার চারাবটতলা নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে একটি ডিমবাহি পিকআপের মুখো সংঘর্ষ হয়। এতে নছিমন চালকসহ চার আহত হয়। এরমধ্যে গুরুতর আহত অবস্থায় নছিমন চালক আলমগীর হোসেন (৩০) ও নছিমন যাত্রী মামুনকে (২২) যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা দুইজনই মারা যান। আহত দুই জনের নাম ঠিকানা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে ডিমবাহি পিকআপটি আটক করা হয়েছে বলে  জানা গেছে।
###
কলারোয়ায় এক ব্যক্তি আটক
কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় সাদ্দাম হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার ভোর রাতে তাকে উপজেলার বামনখালী গ্রামের বাড়ি থেকে আটক করা হয়। আটক সাদ্দাম ওই গ্রামের ইয়াসিন আলীর ছেলে।  সে কলারোয়া থানার ৫(১০) মামলার আসামী হওয়ায় তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক মেখ জানান।
###

কলারোয়ার কেঁড়াগাছি গ্রামে ইটের সোলিং রাস্তা উদ্বোধন
কেঁড়াগাছি (কলারোয়া) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি গ্রামে সরকারী প্রাথমিক বিদ্যালয় অভিমুখের রাস্তাটি ইটের সোলিংয়ের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ৩৭৫ ফুটের এই রাস্তাটি উদ্বোধন করেন প্রধান শিক্ষক আনারুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড ইউপি সদস্য মহিদুল ইসলাম, নজরুল ইসলাম, গোবিন্দ লাল, আ’লীগ নেতা নুরুল ইসলাম,আমজাদ হোসেন, ইমান আলী, সাংবাদিক ওহিদুজ্জামান প্রমুখ।