কলারোয়ায় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ! ৭ জন আটক


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ! ৭ জন আটক
সেপ্টেম্বর ২০, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে পালানোর সময় ৭ দুর্বৃত্তকে আটক করা হয়েছে। শুক্রবার গভীর রাতে উপজেলার পৌর সদরের যুগিবাড়ি গোপীনাথপুর ইবতেদায়ী মাদ্রাসা মাঠ থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ওই মাদ্রাসা মাঠ থেকে দু’টি জর্দার কৌটা,পাঁচটি লোহার তার কাটা যন্ত্র,একটি রাম দা, দুটি বাঁশেল লাঠি উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- কলারোয়া উপজেলার পৌর সদরের গোপীনাথপুর গ্রামের আঞ্জান আলীর ছেলে ইকবাল হোসেন (৩০) ও সাইফুল ইসলাম (৩৪),মুরারীকাটি গ্রামের আব্দুল জলিলের ছেলে মফিজুল ইসলাম (৪৫) উপজেলার বোয়ালিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে নিজামউদ্দীন (৫৫) গোয়ালচাতর গ্রামের  আব্দুল আজিজের ছেলে ওবায়দুল্যা (৩২) একই গ্রামের মৃত মহিউদ্দীনের ছেলে হাবিবুর রহমান লাল্টু (৩০) দলুইপুর গ্রামের মৃত করিম বকসের ছেলে সুলতান (৫৫)।

কলারোয়া পৌর সদরের বিট অফিসার থানার এ এস আই ইকবল মাহমুদ জানান,  শক্রবার রাত ১১ টার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর সদরের বিভিন্ন এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, পৌর সদরের ওই মাঠে ১৪/১৫ জনের একদল দুর্বৃত্ত ওই এলাকায় নাশকতা সৃষ্টির জন্য সংঘবদ্ধ হয়েছে। বিষয়টি তিনি তাৎক্ষনিক ভাবে থানার ওসিকে জানিয়ে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যাওয়া মাত্রই সংঘবদ্ধ দৃর্বৃত্তরা তাদেরকে (পুলিশকে) লক্ষ্য করে কয়েকটি বোমা/ককটেল ছুড়ে  দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় উপরোক্ত ৭ ব্যক্তিকে আটক করে পুলিশ। অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এদিকে, আটক নিজাম উদ্দীন, সুলতান আলী,সাইফুল ইসলাম জানান, তারা এ বিষয়ে কিছুই জানেননা। তারা সবাই জামায়াত-বিএনপির সাধারন সমর্থক । তাদেরকে আটকরে পর মিথ্যা মামলা দেওয়া হয়েছে। পুলিশ শুক্রবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত বিভিন্ন সময়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তারা মামলার আসামী হয়েছে বলে জানতে পারেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম ঘটনা নিশ্চিত করে জানান,এ বিষয়ে শনিবার দুপুরে এসএসআই ইকবল মাহমুদ বাদি হয়ে কলারোয়া থানায় একটি মামলা (নং-২৬) দায়ের করেছেন। রোববার সকালে আটককৃত আসামীদের সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা যায়।