কলারোয়ায় ফোর মার্ডার : গভীর রাতে ৪ জনের দাফন


374 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ফোর মার্ডার : গভীর রাতে ৪ জনের দাফন
অক্টোবর ১৬, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মামলার তদন্তভার সিআইডিতে, ক্লু উদ্ধার হয়নি

শাহিদুর রহমান :
সাতক্ষীরার কলারোয়ার খলসি গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে ঘরের মধ্যে ঢুকে স্বামী, স্ত্রী ও তাদের দুই শিশু সন্তানকে জবাই করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহত শাহিনুর রহমানের শাশুড়ি কলারোয়া উপজেলার ওফাপুর গ্রামের রাশেদ গাজির স্ত্রী ময়না খাতুন (৫৫) বাদি হয়ে এ মামলা দায়ের করেন। তবে এই মামলায় কাউকে এজহারভূক্ত আসামী করা হয়নি। মামলায় আমাসী অজ্ঞাত।

এদিকে, বৃহস্পতিবার গভীর রাতে লাশের ময়না তদন্ত শেষে নিহত শাহিনুর এর নানার বাড়ি কলারোয়ার ব্রজাবক্য্র ( খলসী গ্রামের পাশেই ) গ্রামে নিহত চার জনেরই দাফন করা হয়েছে। অপরদিকে, মামলাটি তদন্তের জন্য সাতক্ষীরা সিআইডি বিভাগকে দায়িত্ব দেয়া হয়েছে। সিআইডি শুক্রবার থেকে তদন্তকাজ শুরু করেছে বলে জানাগেছে।

কলারোয়া থানার ওসির দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা হারান চন্দ্র পাল মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার বাদি হয়েছেন নিহত শাহিনুর রহমানের শাশুড়ি ময়না খাতুন। যার মামলা নং ১৪, তারিখ-১৫/১০/২০২০ইং। তিনি আরো বলেন, মামলাটি তদন্ত করবেন সিআইডি।

প্রসঙ্গত, ১৫ অক্টোবর বৃহস্পতিবার ভোরে কলারোয়ার উপজেলার খলসি গ্রামের শাহাজান ডাক্তারের ছেলে হ্যাচারি ব্যবসায়ী শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন , ৯ বছর বয়েসের ছেলে সিয়াম ও ৬ বছর বয়েসের মেয়ে তাসনিমকে দুর্বৃত্তরা কুপিয়ে ও জবাই করে হত্যা করে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

#