কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল


327 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
মে ২৪, ২০১৭ কলারোয়া
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সেমিফাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৮ টায় বঙ্গবন্ধু গোল্ডকাপে ১ম সেমিফাইনাল খেলায় মুখোমুখি হয় জালালাবাদ বনাম ক্ষেত্রপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

ক্ষেত্রপাড়া স্কুল দলে বহিরাগত খেলোয়ার থাকায় জালালাবাদকে বিজয়ী ঘোষনা করা হয়।  একই মাঠে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় খোরদো বনাম হুলুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

এ খেলায় খোরদো স্কুল ৩—০ গোলে হুলুলিয়া স্কুলকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

এদিকে বঙ্গমাতা গোল্ডকাপে ১ম সেমিফাইনালে মুখোমুখি হয় চেড়াঘাট বনাম পশ্চিম বোয়ালিয়া। এ খেলায় পশ্চিম বোয়ালিয়া ১-০ গোলে জয়লাভ করে। এছাড়া ২য় সেমিফাইনালে  দেয়াড়া আবাদ পাড়া বনাম তুলশীডাঙ্গা স্কুল মুখোমুখি হয়।

এতে তুলশীডাঙ্গা টাইব্রেকারে ৫—৪ গোলে জয়লাভ করে। মঞ্চে বসে খেলা উপভোগ করেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড.কামাল রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী জাহিদ, জালালাবাদ

ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রবীন সাংবাদিক শেখ মোসলেম আহমেদ,উপজেলা সহকারী শিক্ষা অফিসার আলমগীর হোসেন, প্রধান শিক্ষক ইউনুচ আলী প্রমুখ।

ধারাভাষ্যে ছিলেন আসাদুর রহমান সেন্টু, শেখ শাহাজাহান শাহীন,মাস্টার আব্দুল ওহাব মামুন। খেলাগুলো পরিচালনা করেন মিয়া ফারুক হোসেন স্বপন ,সাজু হালদার, সাইফুল ইসলাম ও আনোয়ার হোসেন। মাঠ ব্যবস্থাপনায় ছিলেন জিএম মাসউদ পারভেজ মিলন ও মাস্টার অনুপ কুমার ঘোষ।
##