কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল


429 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
মে ২৫, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া প্রতিনিধি ::
কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্য়ায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দিনভর কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপে  ফাইনাল খেলায় মুখোমুখি হয় জালালাবাদ বনাম খোরদো সরকারী প্রাথমিক বিদ্যালয়। খোরদো স্কুল দলে বহিরাগত খেলোয়াড় থাকায় জালালাবাদ স্কুলকে চ্যাম্পিয়ন ঘোষনা করা হয়।

এদিকে বঙ্গমাতা গোল্ডকাপে ফাইনালে মুখোমুখি হয় পশ্চিম বোয়ালিয়া স্কুল বনাম তুলশীডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়। বোয়ালিয়া স্কুল ২—০ গোলে তুলশীডাঙ্গা স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

মঞ্চে বসে খেলা উপভোগ করেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড.কামাল রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী জাহিদ, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, জালালাবাদ ইউনিয়ন

আ’লীগের সাধারণ সম্পাদক প্রবীন সাংবাদিক শেখ মোসলেম আহমেদ,উপজেলা সহকারী শিক্ষা অফিসার আলমগীর হোসেন,দুলাল চন্দ্র সরকার, প্রধান শিক্ষক ইউনুচ আলী,তহমিনা পারভীন,মুজিবুর রহমান প্রমুখ।

ধারাভাষ্যে ছিলেন আসাদুর রহমান সেন্টু, শেখ শাহাজাহান শাহীন,মাস্টার আব্দুল ওহাব মামুন। খেলাগুলো পরিচালনা করেন মিয়া ফারুক হোসেন স্বপন ,সাজু হালদার, সাইফুল ইসলাম ও আনোয়ার হোসেন। মাঠ ব্যবস্থাপনায় ছিলেন জিএম মাসউদ পারভেজ মিলন ও মাস্টার অনুপ কুমার ঘোষ।
##