কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


483 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মে ১৮, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া:
সাতক্ষীরার কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নােেমন্টে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে ক্ষেত্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিম বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। বুধবার দিনব্যাপী কলারোয়া জিকেএমকে পাইলট ফুটবল মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। এ সময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়। উপজেলা পর্যায়ের ফাইনালে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ক্ষেত্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব টুর্নামেন্টের ফাইনালে সিংহলাল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে টাইব্রেকারে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পশ্চিম বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন, হারুনার রশিদ, কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান, দপ্তর সম্পাদক এমএ সাজেদ, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, কপাই সম্পাদক এড. শেখ কামাল রেজা, প্রধান শিক্ষক আসাদুর রহমান সেন্টু, ইয়ারুল হোসেন, ক্রীড়া সংগঠক রেজাউল করিম লাভলু, আলহাজ্ব আব্দুর রহিম বাবু, মাস্টার আব্দুল ওহাব মামুন, প্রমুখ। খেলা পরিচালনা করেন মান্টার মাসউদ পারভেজ মিলন, মিয়া ফারুক হোসেন স্বপন, মোশাররফ হোসেন, আবু সাঈদ ও মোস্তাফিজুর রহমান। ধারাভাষ্যে ছিলেন  মাস্টার শেখ শাহাজাহান আলি শাহিন ।##

 

কলারোয়ায় অটিজম বিষয়ক যুব অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মশালা

কে এম আনিছুর রহমান,কলারোয়া:
সাতক্ষীরার কলারোয়ায় অটিজম ও ¯œয়ু বিকাশজনিত সমস্যাভূক্ত যুবদের প্রতি দায়িত্ববোধ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিমূলক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত কলারোয়া পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত এ কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় ও যুব উন্নয়ন অধিদপ্তরের সাতক্ষীরা জেলা সহকারী পরিচালক জহুরুল আলম। অটিজম বিষয়ে প্রশিক্ষক হিসেবে আলোচনা করেন ডা: মেহেদী হাসান ।

Kalaroa photo-18

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ও আলোচনা করেন কলারোয়া প্রেসক্লাবের,সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক এমএ সাজেদ, সাবেক সভাপতি গোলাম রহমান সাজেদা নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী লতিফা আক্তার, গণমৈত্রীর পরিচালক মেহেদী হাসান, উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সিএস মনিরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এবং সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কলারোয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক।####

কলারোয়ার সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মনিরুলের দায়িত্বভার গ্রহণ
কে এম আনিছুর রহমান,কলারোয়া:
সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মনিরুল ইসলাম আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। বুধবার সকালে তিনি বিদায়ী চেয়ারম্যান এসএম শহিদুল ইসলামের নিকট থেকে এ দায়িত্বভার গ্রহণ করেন। গত ১৬ মে তিনি চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেন। এর পরের দিন ১৭ মে ইউপি সদস্য ও সদস্যাবৃন্দ শপথ গ্রহণ করেন। বুধবার সকাল ৯ টায় অত্যন্ত সম্প্রীতির মধ্য দিয়ে বিদায়ী চেয়ারম্যান এসএম শহিদুল ইসলাম নব-নির্বাচিত চেয়ারম্যান মনিরুল ইসলামের  নিকট দায়িত্বভার বুঝিয়ে দেন এবং তা হস্তান্তর করেন।

Kalaroa pic-18

এ সময় উপস্থিত ছিলেন নব নির্বাচিত ইউপি সদস্য আরশাদ আলি, আছাদুজ্জামান, হাশেম আলি, কামরুজ্জামান, নুরুল ইসলাম, আনারুল ইসলাম, হাসানুজ্জামান, লিয়াকত আলি ও রফিকুল ইসলাম এবং সংরক্ষিত মহিলা সদস্যা রেহেনা খাতুন, শিরিনা খাতুন ও রেকসোনা পারভীন। দায়িত্ব হস্তান্তর প্রক্রিয়ায় দাপ্তরিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ইউপি সচিব আশরাফ হোসেন।  উল্লেখ্য, গত ২২ মার্চ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে মনিরুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।