কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ন


122 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ন
সেপ্টেম্বর ১৩, ২০১৯ কলারোয়া খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্দ্ধ-১৭) কলারোয়া পৌরসভা চ্যাম্পিয়ন হয়েছে জয়নগর ইউনিয়ন পরিষদ ফুটবল দলকে ২-০ গোলে পরাজিত করে। শুক্রবার বিকেলে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার প্রথমার্ধের শুরুতেই কলারোয়া পৌরসভার ফুটবল একাদশের ৬নং জার্সিধারী মোখলেছ খেলোয়াড় গোল করে দলকে এগিয়ে নেন। এর ২মিনিট পরেই একই দলের ৭নং জার্সিধারী খেলোয়াড় খলিল গোল করে ব্যাবধান বাড়ান। নির্ধারিত সময়ে আক্রমন পাল্টা আক্রমনে আর গোলের দেখা পাওয়া যায়নি। ফলে ২-০ গোলে জয়নগর ইউপি দলকে হারিয়ে এই টুর্নামেন্টের শিরোপা জেতে কলারোয়া পৌরসভা। খেলা পরিচালনা করেন মেহেদি হাসান ইমন। তাকে সহায়তা করেন ফারুক হোসেন স্বপন, মোশারাফ হোসেন ও মাসউদ পারভেজ মিলন। ধারাবিবরণীতে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম ও মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ। এসময় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, পাবলিক ইন্সটিটিউটের সাধারণ সম্পাদক এড.শেখ কামাল রেজা, ইউপি চেয়ারম্যান শামুছুদ্দীন আল মাসুদ বাবু, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, পৌর কাউন্সিলর শেখ জামিল হোসেন, জাহাঙ্গীর হোসেন, থানার এসআই ফারুক, ক্রীড়া সংগঠক আলহাজ্ব আব্দুর রহিম বাবু, রেজাউল করিম লাভলু, নাজমুল হাসনাইন মিলন প্রমুখ।

#

কলারোয়ায় পরিত্যক্ত ২০০ পিচ ইয়াবা উদ্ধার
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় পরিত্যক্ত অবস্থায় ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যায় উপজেলার গোয়ালচাতর এলাকা থেকে এগুলো উদ্ধার করে থানা পুলিশ। থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাগর জানান- ‘গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের গোয়ালচাতর থেকে বালিয়াডাঙ্গা গামী রাস্তার আহলেহাদিস মসজিদের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় ২’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। তবে কেউ আটক হয়নি। থানার সেকেন্ড অফিসার এসআই রাজ কিশোর পাল, এসআই সুবির ও তিনি (এএসআই সাগর) অভিযান পরিচালনা করেন। এই উদ্ধারের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।’

#

কলারোয়ায় হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ছাত্র ঐক্য পরিষদের কমিটি গঠন
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সহযোগী সংগঠন ‘বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের’ সাতক্ষীরার কলারোয়া উপজেলার কমিটি গঠন করা হয়েছে। উজ্জল দাশকে সভাপতি, মিলন দত্ত, কৌশক দত্ত ও বরুন মন্ডলকে সহ.সভাপতি ও গোপাল ঘোষ বাবুকে সাধারণ সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট ওই কমিটি ঘোষনা করা হয়েছে।
শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কলারোয়া বিশ্বাস মার্কেটে হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের কার্যালয়ে এ উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহার সভাপতিত্বে সভায় পৌর সভাপতি দিলিপ অধিকারী চান্দু, সাধারণ সম্পাদক মাস্টার উত্তম পাল, আনন্দ ঘোষ, হরেন্দ্রনাথ রায়, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সন্দীপ রায়, পৌর সভাপতি অসিম পাল, সাধারণ সম্পাদক উত্তম ঘোষ, রবীন্দ্রনাথ ঘোষ, রামদাস, নিখিল অধিকারী, অরবিন্দু রায়, সুমন কুমার দে, কলারোয়া নিউজের আদিত্য বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় জানানো হয়- বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের তত্বাবধায়নে সাতক্ষীরা জেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের নির্দেশনায় সংগঠনটির উপজেলা কমিটি ও পূজা উদযাপন পরিষদের সহযোগিতায় কলারোয়া উপজেলা ছাত্র ঐক্য পরিষদের কমিটি গঠন করা হয়েছে।