কলারোয়ায় বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালন ও জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা


120 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালন ও জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা
আগস্ট ৮, ২০২২ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় আ’লীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালন ও জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৮ আগষ্ট) বিকালে পৌর সভা হলরুমে উভয় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। দেশ ও জাতির জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিবের অপরিসীম ত্যাগ, সাহস, সংগ্রাম ও অবদানের কথা তুলে ধরে স্মৃতিচারণ করা হয়।

উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলালের পরিচালনায় সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আ’লীগ নেতা প্রধান শিক্ষক আজিজুর রহমান, আ’লীগ নেতা সরদার আমজাদ হোসেন, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান মাহাবুবর রহমান মফে, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, সাবেক ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান নিশান, পৌর আ’লীগ সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, কাউন্সিলর মেজবাহ উদ্দীন নিলু, কাউন্সিলর আকিমুদ্দীন আকি, মহিলা আ’লীগ নেত্রী কাউন্সিলর দিতি খাতুন, কাউন্সিলর ফারহানা হোসেন, মহিলা আ’লীগ নেত্রী ইউপি সদস্য রহিমা বেগম কাজল সহ বিভিন্ন ইউনিয়ন আ’লীগ সভাপতি ও সাধারন সম্পাদক সহ নেতা-কর্মীবৃন্দ।

সভায় আগামী ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে বিভিন্ন কর্মসূচি পালন শেষে ইউনিয়ন ভিত্তিক আওয়ামীগের উদ্যোগে কাঙ্গালী ভোজের আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা যায়। সব শেষে সভায় দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়।