কলারোয়ায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫


140 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫
সেপ্টেম্বর ৮, ২০২২ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় যাত্রীবাহি বাস ও মাছের পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে আশংকাশনক অবস্থায় ১০ জনকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ছাড়া অন্যান্য সাতক্ষীরা সদরসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার পৌর সদরের সোনিয়া তেল পাম সংলগ্ন যশোর-সাতক্ষীরা সড়কের মফিজ ছাত্রাবাসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
হাসপাতালে ভর্তি হওয়া আহত যাত্রীরা হলেন- সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামের হাবিবুর রহমান,একই গ্রামের ইলিয়াস হোসেন, আমজেদ হোসেন, সাতক্ষীরা সদরের পারুল খাতুন, রসুলপুর এলাকার হৃদয়, কলারোয়া উপজেলার পারিখুপি গ্রামের দিলিপ, একই উপজেলার দিগং গ্রামের মফিজুল ইসলাম, আবু বকর, নাকিলা গ্রামের বকুল হোসেন, চান্দুড়িয়া গ্রামের শারমিন সুলতানা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা থেকে একটি যাত্রীবাহি বাস যশোর অভিমুখে যাচ্ছিলো পথিমধ্যে ওই স্থানে পৌছালে অপরদিক থেকে আসা একটি মাছের পিকআপরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি বাস ও পিকআপের চালকসহ ২৫ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন ও পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে কলারোয়া হাসপাতাল ও সাতক্ষীরা সদরসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাছিরউদ্দীন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে কলারোয়া ও সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান বলেন, আহতদের তাৎক্ষনিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তার হাসপাতালে ১০ জন ভর্তি রয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে। আবার কেউ কেউ সাতক্ষীরা সদরসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন বলে শুনেছেন।

#