কলারোয়ায় বিদ্যুতের ভায়াবহ লোডশেডিং!


411 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় বিদ্যুতের ভায়াবহ লোডশেডিং!
মে ১৯, ২০১৭ কলারোয়া
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
কলারোয়া উপজেলার সাধারণ মানুষের জীবন ওষ্ঠাগত হয়ে উঠেছে। বর্তমানে উপজেলাব্যাপী রাত-দিনে ২৪ ঘন্টার মধ্যে ৩/৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। তবে পৌরসদরে ১০/১২ ঘন্টা  বিদ্যুতের দেখা মিললেও ইউনিয়ন পর্যায়ে ৩/৪ ঘন্টার বেশি বিদ্যুৎ থাকছে না এমন অভিযোগ করেছে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাহকদের।

এ দিকে ভয়াবহ লোড শেডিং এর কবলে পড়ে উপজেলার শিক্ষার্থী, ব্যবসায়ী, শিশুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ চরম বিপাকে পড়েছে। অনেক স্থানে প্রচন্ড দাপদাহে শিশু, বৃদ্ধরা অসুস্থ হয়ে পড়েছে।

ভূক্তভোগী গ্রাহক উপজেলার কামারালী গ্রামের আব্দুল মাজেদ,ওফাপুর গ্রামের মফিজুল ইসলামসহ একাধিক ব্যক্তি জানান, আকাশে মেঘের দেখা দেওয়ার সাথে সাথে বিদ্যুৎ বন্ধ করে দেয়া হয়।

তাদের দাবি মেঘ মুক্ত না হওয়া পর্যন্ত আর বিদ্যুতের দেখা পাওয়া যায় না। এছাড়া স্বাভাবিক সময়ে বিদ্যুৎ সরবরাহ করা হলেও তার স্থায়ীত্ব ১ থেকে দেড় ঘন্টা।

উপজেলার সাধারন মানুষের দাবী সাতক্ষীরা পল¬ী বিদ্যুৎ সমিতির কিছু দুর্ণীতিবাজ কর্মকর্তারা সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য লোডশের্ডি তেরী করছে। কারণ তারা সাধারণ মানুষকে বর্তমান সরকারের

উন্নয়নকে ধামাচাপা দিতে বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং দেখিয়ে  সরকারের বিরুদ্ধে ক্ষোভের সৃষ্টি করছে জনসাধারণকে।
##

গাঁজাসহ এক ব্যক্তি আটক

কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ ওলিয়ার মোল্যা নামে এক মাদকসেবিকে আটক করেছে। সে উপজেলার তৈলকাড়া গ্রামের মৃত আহাদ আলী মোল্যার ছেলে।

কলারোয়া থানার এস আই মাফিজুর রহমান জানান,বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে জানতে পারেন কলারোয়া পৌর সদরের গোপিনাথপুর চৌরাস্তার পাশে কতিপয় লোকজন মাদক দ্রব্য গাঁজা বেচা-কেনা করছে।

পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে ওলিয়ারকে ৭০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##