কলারোয়ায় মাদকসেবী ও ব্যবসায়ীদের ছবি মোড়ে মোড়ে টাঙ্গিয়ে রাখা হবে : ওসি


188 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় মাদকসেবী ও ব্যবসায়ীদের ছবি মোড়ে মোড়ে টাঙ্গিয়ে রাখা হবে : ওসি
জুলাই ৩০, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা,যুগিখালী,জয়নগর ও কেরালকাতা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী পৃথকভাবে ওই সব ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ রোধকল্পে ও জনগনের বন্ধু হিসাবে সকলের কাছে পুলিশের সেবা পৌঁছে দিতে প্রত্যেকটি ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রত্যেকটি ইউনিয়নে সভাপতিত্বের দায়িত্ব পালন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যানদ্বয়।
এ সময় যুগিখালী ও হেলাতলা ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস। তিনি তার বক্তব্যে ওসি শেখ মুনীর-উল-গীয়াস বলেন, “পুলিশ জনগনের বন্ধু” এই প্রত্যয়ে সকল পুলিশ সদস্যকে নিষ্ঠার সাথে দায়িত্ব-কর্ত্তব্য পালন করতে হবে। পুলিশি সেবা গ্রহণ ও প্রদানের ক্ষেত্রে কোন প্রকার হয়রানি, দুর্নীতি বা উৎকোচ আদান-প্রদানের সাথে কেউ সম্পৃক্ত থাকলে বিভাগীয় তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
মাদকের বিরুদ্ধে তিনি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণের জন্য দুইদিনের সময় দেওয়া হলো। যারা মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী তাদের তালিকা করার নির্দেশ দেন। তারা যদি আত্মসর্মপন না করে, তাহলে তাদের ছবি ইউনিয়ের মোড়ে টাঙ্গিয়ে রাখা হবে। যাতে তারা সমাজের কোন নেতৃত্বে, কোন সামাজিক কাজে অংশ গ্রহন করতে না পারে।
তিনি আরো বলেন, থানা এলাকায় হয় পুলিশ থাকবে না হয় মাদক। মাদক-পুলিশ একসাথে থাকবে না।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলারোয়া থানার এস আই ইসরাফিল হোসেন, রুবেল, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, রবিউল হাসান, শামছুদ্দীন আল মাসুদ বাবু, আ.লীগ নেতা শফিকুল ইসলাম, আব্দুর রহমান, এএসআই মিজানুর রহমান, মফিজুল ইসলাম প্রমুখ।

#