কলারোয়ায় মাদক সেবনের টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে জখম, ঘরে আগুন


337 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় মাদক সেবনের টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে জখম, ঘরে আগুন
সেপ্টেম্বর ১৯, ২০১৫ কলারোয়া
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় মাদক সেবনের টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে জখম করে ঘরে আগুন লাগিয়ে দিয়েছে মাদকসেবি ছেলে। এ ঘটনায় মাদকসেবি রনিকে আটক করেছে পুলিশ। রনি ওই গ্রামের সেনা সদস্য ফজলুর রহমানের ছেলে।
ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামে। আহত মা মাহফুজা খাতুন বর্তমানে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
গ্রামবাসি ও হাসপাতাল সুত্রে জানা গেছে, মাদকসেবি রনির পিতা চাকুরীর সুবাদে বাড়িতে না থাকায় মায়ের কাছে প্রায় সময় মাদক সেবনের জন্য টাকা চায়। টাকা দিতে না পারলে  অধিকাংশ সময় বাড়ির সিনিসপত্র ভাংচুর করে।
এক পর্যায়ে শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে রনি তার মায়ের নিকট টাকা চায়। এত টাকা কি কাজে লাগে বলে মা ছেলেকে বকাবকি করলে ছেলে ক্ষিপ্ত হয়ে বাড়িতে থাকা ধারালো দ্যা দিয়ে মায়ের গলাই ও হাতে কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘরে আগুন লাগিয়ে দেয়।
পরে তার মায়ের আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে এবং ঘরে লাগিয়ে দেওয়া আগুন পানি বস্তা দিয়ে নিয়ন্ত্রন আনতে সক্ষম হয়। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মাদকসেবি ছেলে রনিকে আটক করে থানায় নিয়ে যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি তবে তাকে আটক করে থানায় আনা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
এ ব্যাপারে আহত মা মাহফুজা খাতুন জানান, ঘটনাটি সত্য তবে সংবাদ পত্রে লেখার দরকার নেই।